জমজ সন্তানের জন্ম দিয়েই ফের র‍্যাম্পে মডেল গ্রাহাম
প্রকাশ : ২৯ মে ২০২২, ১০:১২
জমজ সন্তানের জন্ম দিয়েই ফের র‍্যাম্পে মডেল গ্রাহাম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউডের অভিনেত্রী ও মডেল অ্যাশলে গ্রাহাম যমজ সন্তান জন্ম দেওয়ার পর র‍্যাম্পে নামলেন, দেখে অভিভূত ভক্তরা। তিনি আমেরিকান মডেল এবং টিভি হোস্ট। অ্যাশলে গ্রাহাম (Ashley Graham) সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে ভাইরাল। জমজ সন্তানদের জন্মের পর র‍্যাম্প করার প্রসঙ্গে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।


৩৫ বছর বয়সী অ্যাশলে গ্রাহাম জানুয়ারিতে নিজের জমজ বাচ্চা জন্ম দিয়েছেন। যমজ বাচ্চা এর জন্ম দেওয়ার পর এখন র‍্যাম্পে নেমেছেন। হোটেল ডুকাব ইডেন রক-এ হওয়া র‍্যাম্পের এই ইভেন্টে অ্যাশলে গ্রাহাম ব্ল্যাক কালারের বডি হাগিং গাউন পরেছিলেন। এর সঙ্গে তিনি মাথায় ম্যাচিং ব্ল্যাক ভেল-ও লাগিয়েছেন। অ্যাশলে গ্রাহাম এর এই লুকটা খুব পছন্দ করেছেন উপস্থিত সকলে।


এই ইসমেট্রিক গাউন এর ক্ষেত্রে গ্রাহামের গলায় আটকানো ছিল। গ্রাহামের কার্ভি ফিগারের সঙ্গে অফশোল্ডার গাউন কমপ্লিট করছিল। সঙ্গে তাঁর টোনড লেগও দেখা যাচ্ছিল, যা অত্যন্ত আকর্ষণীয় ছিল।
মেক-আপের জন্য গ্রাহাম নুড লিপস্টিক এবং স্মোকি আই এর কম্বিনেশন ক্যারি করছিলেন। চুল মাথার উপরে বেঁধে রেখেছেন। তিনি হাঁটার এর সময় দর্শকদের রিয়াকশন দেখার মত ছিল।


কিছু দিন আগে অ্যাশলে গ্রাহাম নিজের যমজ বাচ্চা ডেলিভারি করেছেন। তিনি জানিয়েছেন যে, নিজের বাচ্চাদের জন্ম দেওয়ার ওয়েদার কয়েক লিটার রক্ত ক্ষরণ হয়ে গিয়েছিল। যে কারণে তিনি অজ্ঞান হয়ে যান।বাচ্চাদের জন্ম দেওয়ার পর তিনি মরতে মরতে বেঁচে গিয়েছেন। তার নরমাল ডেলিভারি হয় কিন্তু হেমারেজের কারণে তিনি অজ্ঞান হয়ে যান এবং তার শরীরে রক্ত বয়ে যাওয়া আটকাতে অনেক চেষ্টা করা হয়। এখন তিনি ঠিক রয়েছেন এবং বাচ্চাদের দিব্যি দেখাশোনা করছেন।


এই ইভেন্টে আসতেই অ্যাশলে গ্রাহাম লোকেদের দৃষ্টি আকর্ষণ করে নেন। তিনি রেড কালারের মারমেড গাউন পড়ে ইভেন্টে এন্ট্রি করেছিলেন। যা তার কার্ভি ফিগারকে প্লান্ট করছিল। ডায়মন্ড এয়ারিং করেছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com