ভাস্কর্য ভেবে কুমিরের মাথায় উঠে সেলফি, অতঃপর... (ভিডিও)
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৮
ভাস্কর্য ভেবে কুমিরের মাথায় উঠে সেলফি, অতঃপর... (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডোবায় বড় সাইজের একটি কুমিরের 'ভাস্কর্য' ভাসছে ভেবে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি ফিলিপাইনের এক পর্যটক। তিনি সরাসরি সরীসৃপটির মাথায় ওপর ওঠে ছবি তুলতে চেষ্টা করেন। আর এতেই বিপদ যেন নিজের কাঁধে ডেকে নিয়ে আসেন তিনি। হঠাৎ কুমিরটি তাকে কামড়ে ধরে পানির নিচে নিয়ে যেতে চেষ্টা করে।


পরে অল্পের জন্য মৃত্যু থেকে বেঁচে আসতে পারেন তিনি। আর এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, সিমেন্ট দিয়ে বাঁধানো একটি ডোবায় ৬৮ বছর বছর বয়সী ওই ব্যক্তি কুমিরটির সঙ্গে সেলফি তুলতে সেটির মাথায় ওঠে বসতে চেষ্টা করেন। আর তখন সুযোগ বুঝে কুমিরটি তার ওপর হামলা করে বসে। রক্তাক্ত হলেও কোনো রকম প্রাণে রক্ষা পান এ পর্যটক। গত ১০ নভেম্বর ফিলিপাইনের কাগায়ান ডি ওরো শহরের একটি পার্কে ঘটনাটি ঘটেছে।


দ্য মিরর এবং ডেইলে মেইল'র খবরে বলা হয়েছে, নেহেমিয়াস চিপাদা আমায়া ভিউ অ্যামিউজমেন্ট পার্কে ঘুরতে গিয়েছিলেন তিনি। তখনই তার জীবনে এ দুঃস্বপ্ন নেমে আসে। পার্কে ১২ ফুট লম্বা সরীসৃপটির সঙ্গে কয়েকটি ছবি তুলতে ডোবায় নামেন নেহেমিয়াস চিপাদা নামের ওই পর্যটক। কিন্তু এ ঘটনা তাকে জীবনের সবচেয়ে ভয়াবহ পরিস্থিতির মুখে ঠেলে দিয়েছে। কুমিরটি তার বাহুতে কামড়ে ধরে সবলে তাকে পানির তলে নিয়ে যেতে চেষ্টা করে। এতে তার পরিবার সদস্য ও আশপাশের লোকজন ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েন। এক প্রত্যক্ষদর্শী এ ঘটনার ভিডিও করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেন। পরে তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।


ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com