ভারতের কাছে ম্যাচ হেরে যা বললেন অধিনায়ক শান্ত
প্রকাশ : ২৩ জুন ২০২৪, ০১:৪৯
ভারতের কাছে ম্যাচ হেরে যা বললেন অধিনায়ক শান্ত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুপার এইটের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের দেয়া পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি বাংলাদেশ। ভারতের ৫ উইকেটে করা ১৯৬ রানের জবাবে বাংলাদেশ ৮ উইকেটে করেছে ১৪৬ রান। ৫০ রানের বড় ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়েছে টাইগারদের।


ভারতের সঙ্গে বড় হারের কারণ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। হারের ব্যাখার কথা জানিয়ে তিনিও বলেছেন ব্যাটিং ব্যর্থতার কথা।


শান্ত বলেন, আমরা যখন ভারতকে ব্যাটে পাঠিয়েছিলাম তখন ১৬০-১৭০ রান হবে ভেবেছিলাম। কিন্তু তারা ভালো ব্যাটিং করেছে, তাদের কৃতিত্ব এটা।


আবহাওয়া এবং বাতাসের সমস্যা কিনা প্রশ্নে শান্ত বলেন, আমি মনে করি না এটি একটি সমস্যা, খেলোয়াড়রা এটিতে অভ্যস্ত। আমরা ব্যাট হাতে তেমন কিছু দেখাতে পারিনি।


ভারতের বিপক্ষে দল নির্বাচনে বাংলাদেশ চমক দেখিয়ে চার বোলার নিয়ে মাঠে নেমেছিল। সঙ্গে সাকিব ও মাহমুদউল্লাহকে গোনায় রাখা হয়েছিল। ব্যাটার হিসেবে জাকের আলীকে খেলানো হয়েছে। ব্যাটসম্যানরা ম্যাচ জেতাবে এমন ভাবনা হয়তো কাজ করেছে টিম ম্যানেজমেন্টের। কিন্তু দলের কোনো পরিকল্পনাই কাজে আসেনি।


শান্তর কাঠগড়ায় পাওয়ারপ্লেতে রান করতে না পারা, যখন আমরা ১৯০ রান তাড়া করতে নেমেছিলাম, বিশেষ করে প্রথম ছয় ওভারে আমাদের আরও বেশি কিছু দেখানো দরকার ছিল।


নিজের ব্যাটিং নিয়ে শান্ত বলেন, অবদান রাখার চেষ্টা করি তবে খেলা শেষ করে আসার দরকার ছিল।


টাইগার দুই বোলারের প্রশংসা করে শান্ত বলেন, এই টুর্নামেন্টে তানজিম সাকিব দুর্দান্ত বল করেছে এবং রিশাদের জন্যও খুশি, আমরা এমন একজন বোলার অনেক দিন ধরে খুঁজছি।


বিবার্তা/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com