জয়ের স্বপ্ন ফিকে হলো বাংলাদেশের
প্রকাশ : ২২ জুন ২০২৪, ২৩:২৭
জয়ের স্বপ্ন ফিকে হলো বাংলাদেশের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

১৯৭ রানের বিপরীতে যেমন ব্যাটিং দরকার ছিল, তার ছিটেফোঁটাও দেখা গেল না বাংলাদেশের ব্যাটিং ইনিংসে। শুরুর দশ ওভারে টাইগারদের ব্যাটিং লাইনআপ তুলতে পেরেছে মোটে ৬৭ রান।


টপ অর্ডারের সকলেই ছিলেন সাবধানী ধাচে। সেটাতেই যেন আটকাল টাইগারদের ব্যাটিং ইউনিট। পরের ১০ ওভারে চোখ রাঙাচ্ছে ১৩ এর বেশি আস্কিং রানরেট।


রানতাড়া করতে নেমে কোনো পর্যায়েই ভারতের বোলিং লাইনআপের ওপর সে অর্থে চাপ ফেলতে পারেননি বাংলাদেশের ব্যাটাররা। পাওয়ারপ্লেতে ভারতের ৫৩ রানের বিপরীতে বাংলাদেশ করেছে মোটে ৪২।


পরের চার ওভারে নাজমুল শান্ত এবং তানজিদ তামিম ব্যাট করেছেন ৬.২৫ রানরেটে। এরইমাঝে অবশ্য উইকেটের পতনটাও দেখতে হয়েছে। কুলদীপ যাদব ফিরিয়েছেন জুনিয়র তামিম আর তাওহিদ হৃদয়কে।


যেখানে দরকার ছিল বাউন্ডারির। সেখানে সাবধানী খেলতে চেয়ে বাউন্ডারি ছাড়াই ২৩ বল পার করেছে শান্ত-তামিমের জুটি।


এরইমাঝে কুলদীপের গুগলিতে ফিরেছেন জুনিয়র তামিম। বেশ অনেকটা সময় ধরেই ভুগছিলেন তিনি। তাকে আউট করে কিছুটা যেন যন্ত্রণা থেকেই মুক্তি দিয়েছেন। তবে বড় ভরসা হয়ে ক্রিজে আসা তাওহিদ হৃদয় করেছেন হতাশ।


কুলদীপের দিনের দ্বিতীয় শিকার হয়েছেন তিনি। এবারও একটা এলবিডব্লিউ দেখতে হলো বাংলাদেশকে। সাকিব আল হাসান এসেছেন। একটা চার এবং একটা ছক্কা এসেছিল তার ব্যাট থেকে।


কিন্তু অফফর্মটা সহসা কাটছে না সাকিবের। ৬ বলে ১১ করে রোহিত শর্মাকে ক্যাচ দিয়ে ফিরেছেন সাবেক অধিনায়ক। এবারও উইকেটশিকারী সেই কুলদীপ। চার ওভারে ১৯ রানে ৩ উইকেট শিকার করে বাংলাদেশের জয়ের স্বপ্নটাই ফিকে করে দিয়েছেন এই চায়নাম্যান বোলার।


বিবার্তা/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com