কনকাকাফ চ্যাম্পিয়নশিপ থেকে মেসির মিয়ামির বিদায়
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ১৬:৪৭
কনকাকাফ চ্যাম্পিয়নশিপ থেকে মেসির মিয়ামির বিদায়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনেল মেসিকে ছাড়া কনকাকাফ চ্যাম্পিয়নশিপে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মঁতেরির কাছে ২-১ গোলে হেরেছিল ইন্টার মায়ামি। ফিরতি লেগে মেসি ফিরবেন বলেই ঘুরে দাঁড়ানোর আশা করেছিল দলটি। কিন্তু হায়! মেসিকে নিয়েও ফিরতি লেগে হারের স্বাদ পেতে হয়েছে মায়ামিকে। এবার হেরেছে ৩-১ গোলে। সব মিলিয়ে ৫-২ গোলে বিধ্বস্ত হয়ে কনকাকাফ থেকে বিদায় নিয়েছে মিয়ামি।


মন্টেরির মাঠে খেলতে নেমে এদিন শুরুটা ভালোই করেছিল মিয়ামি। এদিন শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল মেসির দল। তবে বলের নিয়ন্ত্রণ রেখেও খুব একটা আক্রমণের সুযোগ তৈরি করতে পারেনি দলটি।


এদিকে বল দখলে পিছিয়ে থাকলেও মিয়ামির রক্ষণে বেশ কয়েকবার ভয় ধরিয়েছে মন্টেরি। এরই মধ্যে ম্যাচের ৩১ মিনিটে পিছিয়ে পড়ে মেসিরা। এতে অবশ্য দায় আছে মিয়ামির গোলরক্ষকেরও। সতীর্থকে পাস দিতে গিয়ে তিনি বল ঠেলে দেন প্রতিপক্ষের দিকে। এই সুযোগে বল পেয়ে লক্ষ্যভেদ করেন মন্টেরির স্ট্রাইকার ব্রান্ডন ভাসকুয়েজ।


এক গোলে পছিয়ে যাওয়ার পর একটি ফ্রি কিক পেয়েছিল মিয়ামি। তবে মেসির নেয়া শট চলে যায় বাইরে দিয়ে। আবার প্রথমার্ধের যোগ করা সময়ে একটি গোলে করেছিলেন লুইস সুয়ারেজ। তবে তা বাতিল অফসাইডের কারণে।


এদিকে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পর গোলের লক্ষ্যে মরিয়া হয়েই লড়াই করার চেষ্টা করে মিয়ামি। তবে কাঙ্ক্ষিত সুযোগ মেলেনি। এরই মধ্যে ম্যাচের ৫৮ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় মন্টেরি। বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন গেরমান বেরটেরমে।


এর মিনিট ছয়েক পরেই আরও এক গোলের দেখা পায় মন্টেরি। ফলে ম্যাচ থেকে ছিটকে যায় মিয়ামি। এদিকে ম্যাচের শেষ দিকে ৮৫ মিনিটে একটি গলের দেখা পায় মিয়ামি। তবে দিয়েগো গোমেজের করা সেই গোল হারের ব্যবধানই কমিয়েছে কেবল। শেষ পর্যন্ত দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের হারে বিদায় নিশ্চিত হয় মিয়ামির।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com