ভারত-ইংল্যান্ডের চতুর্থ টেস্ট বাতিলের হুমকি সন্ত্রাসীদের
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৯
ভারত-ইংল্যান্ডের চতুর্থ টেস্ট বাতিলের হুমকি সন্ত্রাসীদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের মাটিতে তাদেরই বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। এরই মধ্যে সিরিজের তিন টেস্ট মাঠে গড়িয়েছে। যেখানে ২-১ ব্যবধানের এগিয়ে রয়েছে রোহিত শর্মার। এবার ঝাড়খণ্ড রাজ্যের রাজধানী রাঁচিতে গড়াবে ভারত-ইংল্যান্ডের মধ্যকার সিরিজের চতুর্থ টেস্ট। তবে এই ম্যাচটি বানচালের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক স্বীকৃত সন্ত্রাসী গুরুপতবন্ত সিং পান্নুন।


ফলে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ম্যাচকে ঘিরে নিরাপত্তা জোরদারে উঠে-পড়ে লেগেছে ভারতীয় পুলিশ। বিষয়টি নিয়ে হাতিয়ার ডেপুটি পুলিশ সুপার পি কে মিশরা ২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার একটি বিবৃতিতে বলেন, রাঁচিতে ভারত ও ইংল্যান্ড ম্যাচ বাতিলের হুমকি দিয়েছেন গুরুপতবন্ত সিং পান্নুন।


তিনি সিপিআই (মাওবাদী) কে ম্যাচটি বাতিল করার জন্য গোলযোগ সৃষ্টি করার আহ্বান জানান। তার বিরুদ্ধে আইটি আইনের অধীনে ধুরওয়া থানায় একটি প্রাথমিক প্রতিবেদন (এফআইআর) দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে।


এর আগে গত বছর বিশ্বকাপের সময় আহমেদাবাদসহ বেশ কয়েকটি ভেন্যুতে ম্যাচ বন্ধ রাখার হুমকি দেয় এই সন্ত্রাসী গুরুপতবন্ত সিং পান্নুন। তবে বিশ্বকাপে কোনো নাশকতা করতে পারেনি তারা। এবার রাঁচি টেস্টের উপর নজর দিয়েছে এই সন্ত্রাসী গোষ্ঠী।


আগামী ২৩ ফেব্রুয়ারি রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। মঙ্গলবার শহরটিতে ইংল্যান্ড দলের আগমনের সময় কঠোর নিরাপত্তা প্রোটোকল দেওয়া হয়েছিল। যা, কর্তৃপক্ষ পান্নুনের হুমকির সাথে যে গুরুত্বের সাথে আচরণ করছে তার ইঙ্গিত দেয়।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com