জুয়ায় নেইমারের ১১৫ কোটি টাকা হারানোর তথ্য কি সঠিক?
প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১৫:৪৮
জুয়ায় নেইমারের ১১৫ কোটি টাকা হারানোর তথ্য কি সঠিক?
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চোটের শিকার হয়ে দীর্ঘদিন ধরেই ফুটবল মাঠের বাইরে নেইমার। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে গুরুত্বপূর্ণ শেষ লেগ খেলতে পারেননি, মিস করেছেন জাতীয় দলের হয়ে মরক্কোর বিপক্ষে ম্যাচও। এর মধ্যেই ব্রাজিল স্থানীয় সময় গত সোমবার নেইমারের টুইটার অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হয়েছে বলে জানায় দেশটির সংবাদমাধ্যম ‘গ্লোবো’।


একই সঙ্গে পিএসজির এই ফরোয়ার্ডের ১০ লাখ ইউরো খোয়ানোর কথাও শোনা গেছে। অবশ্য সত্যটা সামনে আসে এরপরই। নেইমার ভক্ত মাত্রই জানে, অবসর সময়ে পোকার খেলতে পছন্দ করেন ব্রাজিল তারকা। গত মাসে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে পিএসজির হারের পর নেইমারকে ম্যাকডোনাল্ডসে পোকার খেলতে দেখা যায়। নেইমারের এই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হলে কটাক্ষ করেছিলেন কিলিয়ান এমবাপে। ক্রিস্টোফে গালতিয়ের তখন বলেছিলেন, ছুটির দিনে সে পোকার খেলতেই পারে।


সম্প্রতি পোকার খেলতে গিয়েই এক মজার ঘটনা ঘটিয়েছেন নেইমার। অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে আসেন পিএসজি তারকা। খেলা শুরুর কিছুক্ষণ পরই বড় অঙ্কের টাকা হারানোর কথা জানান তিনি।


টাকার অঙ্কটাও যেনতেন নয়, ১০ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা)। বড় অঙ্কের টাকা খোয়ানোর শোকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে। অবশ্য পুরো ঘটনাটিই ছিল একটা অভিনয়।


ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানায়, জুয়া খেলে নেইমার কোনো টাকা হারেননি। ওটা ছিল একটি ইতিবাচক প্রচারণা। জুয়ায় অর্থ ঢাললে অনলাইন প্রত্যারণার শিকার হওয়ার সম্ভাবনা আছে। মূলত এই বিষয়ে সতর্ক করা হয়েছে ওই ভিডিওতে।


অনলাইনে তখন নেইমারের বন্ধুরাও ছিলেন। একজন মন্তব্য করেন, ‘মাত্র ৬০ মিনিটেই মিলিয়নিয়ার থেকে শূন্য।’ নেইমার উত্তর দেন, ‘আমি ইউটিউবে (এটা নিয়ে) একটি ভিডিও বানাব।’ এরপরই লাইভ বন্ধ করেন নেইমার।


বিবার্তা/নিলয়/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com