বাংলাদেশি ভক্তদের সালাম জানালেন রোনালদো
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৪
বাংলাদেশি ভক্তদের সালাম জানালেন রোনালদো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল ভালোবাসেন, অথচ ক্রিশ্চিয়ানো রোনালদোকে চেনেন না এমন একজনও খুঁজে পাওয়া যাবে না হয়তো। ফুটবল পায়ে অসাধারণ দক্ষতার জন্য জগতজোড়া খ্যাতি তার। সর্বকালের সেরার বিতর্কেও হরদম উঠে আসে পর্তুগিজ মহাতারকার নাম।


তবে মাঠের খেলায় অসাধারণ নৈপুণ্যের জন্যই যে শুধু বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত তাকে ভালোবাসেন, সেটি নয়। বিনয় ও উদারতার প্রতীকও তিনি। ভক্ত সমর্থকদের চমকে দিতেও জুড়ি নেই তার।


ইউরোপ পর্ব শেষে রোনালদো এখন খেলছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরের হয়ে। যদিও ক্যারিয়ারের পড়ন্ত বেলায় পারফরম্যান্স ক্রমশ পড়তির দিকে, তবুও নামটা যখন রোনালদো অতো সহজে ভেঙে পড়বেন কেন! শৈশব থেকেই লড়ছেন। প্রতিবন্ধকতার পাহাড় ঠেলে করেছেন বিশ্বজয়। আবারও ঘুরে দাঁড়াবেন সেই বিশ্বাস সমর্থকদের।


বিশ্বজুড়ে রোনালদোর অগুণিত ভক্ত, বাংলাদেশেও সংখ্যাটা নেহায়েত কম নয়। সিআরসেভেনের খুশির খবরে যেমন উল্লাস ধ্বনি উঠে বাংলায়, তেমনি ব্যর্থতাতেও নিরবতা নেমে আসে। তথ্য প্রযুক্তির এই যুগে খবরটা নিশ্চয়ই অজানা নয় খোদ সিআরসেভেনের। আর তাইতো বাংলাদেশকে ইসলামিক কায়দায় অভিবাদন জানিয়েছেন।


মঙ্গলবার দুপুরের দিকে অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা রীতিমতো ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাত নাড়িয়ে বাংলাদেশকে সালাম জানাচ্ছেন রোনালদো। তিনি বলছেন, সালামু আলাইকুম বাংলাদেশ। যদিও কিছুটা ভুল উচ্চারণে সালাম দিয়েছেন তিনি। তবে তাতে কিছু যায় আসে না ভক্তদের। এতটুকুতেই হৃদয় ছুঁয়ে গেছে সবার।


ভিডিওটি সম্পর্কে বিস্তারিত না জানা গেলেও অনুমান করা যাচ্ছে রোনালদোর ক্লাব আল নাসেরে হয়তো প্রবাসী বাংলাদেশিরা কাজ করেন। সেই সূত্রেই কোনো এক প্রবাসী রোনালদোর এই ভিডিওটি রেকর্ড করেছেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com