ছিল যৌন হয়রানির অভিযোগ, এবার স্ত্রী চাইলেন ডির্ভোস
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫২
ছিল যৌন হয়রানির অভিযোগ, এবার  স্ত্রী চাইলেন ডির্ভোস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বার্সেলোনায় থাকাকালে এক নারীর সঙ্গে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন দানি আলভেজ। ঘটনার জেরে সম্প্রতি মেক্সিকান ক্লাব পুমাস থেকেও চাকরিচ্যুত হয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। তবে এবার আরও বড় দুঃসংবাদ থাকছে বার্সেলোনার সাবেক এই ফুটবলারের জন্য।


আলভেজকে গ্রেফতারের পর থেকেই ভেঙে পড়েছেন তার স্ত্রী জোয়ানা সানজ। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুছে ফেলেছেন সেলেসাও ডিফেন্ডারের সঙ্গে থাকা তার স্মৃতিগুলো। ব্রাজিলিয়ান এই ফুটবলারের কাছে ডিভোর্স চেয়েছেন তিনি।


স্প্যানিশ একটি ‘টিভি শো’র বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছে ক্রীড়াভিত্তিক গণমাধ্যম মার্কা। অন্য নারীর সঙ্গে স্বামীর এমন কান্ড মানতে পারছেন না স্প্যানিশ মডেল। এমনকি আলভেজকে বাঁচাতে আদালতকে যে সাক্ষ্য দিয়েছেন সে ব্যাপারের আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।


স্প্যানিশ সাংবাদিক লেটিসিয়া রেকুয়েজো এ প্রসঙ্গে বলেন, ‘আলভেজের দোষ থাকুক কিংবা না থাকুক, তা নিয়ে মাথাব্যথা নেই সানজের। আলভেজকে রক্ষা করতে শুরুতে জোয়ানা যে সাক্ষ্য দিয়েছিলেন, তার জন্য আফসোসও করছেন তিনি। মূলত আলভেজের আইনজীবীর চাপে পড়ে এমন বক্তব্য দিয়েছিলেন সানজ।’


ব্রাজিলিয়ান তারকার কারাবন্দী হওয়ার প্রায় ১০ দিন পেরিয়েছে। স্পেনের ব্রায়ান্স-২ কারাগারে বন্দী আছেন তিনি। এর আগে অন্য কারাগারে থাকলেও নিরাপত্তার কারণে সেখান থেকে তাকে সরিয়ে এই কারাগারে আনা হয়েছে।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com