ব্রাজিলের জন্য আরেক দুঃসংবাদ, জেসুসের কাতার বিশ্বকাপ শেষ
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ১৮:২০
ব্রাজিলের জন্য আরেক দুঃসংবাদ, জেসুসের কাতার বিশ্বকাপ শেষ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইনজুরির কারণে মাঠের বাইরে দলের সেরা ফুটবলার নেইমার। গ্রুপ পর্বে এক ম্যাচ খেলেই সাইডলাইনে। নকআউট পর্বে সোমবার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তার দলে থাকা নিয়েও আছে শঙ্কা। এরমধ্যে আরেক দুঃসংবাদ ব্রাজিলের। ফেভারিটদের ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের কাতার বিশ্বকাপ শেষ।


জেসুস বিশ্বকাপের বাকি অংশ মিস করবেন। হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেলেন তিনি। ডাক্তারি পরীক্ষা শেষে শনিবার এই দুঃসংবাদ এসেছে গণমাধ্যমে।


একদিন আগেই গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে দ্বিতীয় সারির দল নিয়ে হার দেখেছে ব্রাজিল। যদিও এই ম্যাচের আগেই শেষ ষোলো নিশ্চিত হয়েছিল তাদের। এরমধ্যে কোরিয়ার বিপক্ষে নকআউটের লড়াইয়ের আগে দুঃসংবাদ-জেসুস থাকছেন না কাতার বিশ্বকাপে।


ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের পর ব্রাজিল ফুটবল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমা জানান, ডান হাঁটুতে ব্যথা অনুভব করছেন দলের দুই ফুটবলার অ্যালেক্স টেলেস আর গ্যাব্রিয়েল জেসুস। এখানে টেলেসের আঘাত মারাত্মক না হলেও জেসুস অনেকটা সময়ের জন্য চলে যাচ্ছেন মাঠের বাইরে।


কমপক্ষে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে জেসুসকে। হেক্সা মিশনে মধ্যপ্রাচ্যে আসা ব্রাজিল শুরু থেকেই আছে ইনজুরি নিয়ে বিপাকে। দলের সেরা অস্ত্র নেইমার আউট প্রথম ম্যাচ খেলেই। নকআউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তার খেলার সম্ভাবনা কম। যদিও পায়ের চোটের উন্নতি হচ্ছে তার। শুধু নেইমার নন দানিলো ও সান্দ্রোও ফিট নন।


সব মিলিয়ে একাদশ গড়তে গিয়েই বিপাকেই আছেন কোচ তিতে। এরমধ্যে সোমবার নকআউট পর্বে তাদের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া। যেখানে হারলেই বিদায়!


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com