মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসি: পরীমণি
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ১৫:৪৪
মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসি: পরীমণি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বইছে বিশ্বকাপ ফুটবলের বাতাস। কাতারে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপ এখন সবার চর্চায়। আর এখানে নিজের পছন্দের দল সমর্থন করতে সবাই ব্যস্ত। এবার নিজের পছন্দের ফুটবল দলকে মিডিয়ার তারকারা ফেসবুকেই সমর্থন জানাচ্ছেন।


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণিও এবার নিজের সমর্থন প্রকাশ্যে এনেছেন। সাদা-নীল জার্সির দল আর্জেন্টিনার পাগলী ভক্ত পরীমণি। আর মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার পুরো ম্যাচ নিয়ে তার উচ্ছ্বাসের যেন শেষ নেই। সম্পূর্ণ ম্যাচ তিনি টিভিতেই দেখেছেন।


এদিকে তার স্বামী দেশের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা এই খেলার সময় ঘুমিয়ে ছিলেন। খেলা শুরুর সময়ে পরী একটি ভিডিও পোস্ট করেন তার ফেসবুক প্রোফইলে। সেখানে দেখা যাচ্ছে রাজকে জাগানোর চেষ্টা করছেন পরী। রাজ একবার চোখ খুলে আবার ঘুমিয়ে পড়েন। আর তাদের ছেলে রাজ্য অবশ্য জেগেই ছিল মায়ের সঙ্গে।


আর্জেন্টিনার পাশাপাশি মেসির অন্ধ ভক্ত পরী। মেসি এবং ফার্নান্দেজের গোলে মেক্সিকোর সাথে ২-০ গোলে জয়ের পর মেসি যখন মাইক্রোফোনে কথা বলছিলেন সেসময় টিভির পাশে দাঁড়িয়ে পরী উচ্ছ্বাস প্রকাশ করেন। সেই ভিডিওটিও তিনি নিজের টাইমলাইনে খেলা শেষে পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছেন ‘মেসি একটা ভালোবাসা’। এটি লেখার পর তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোটিকন।


ভোরে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে আবারও লিখেছেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…’


খেলার ৬৩ মিনিটের দিকে মেসি প্রথম গোল করলে ফেসবুকে পোস্ট করেন পরী। টিভির পর্দা থেকে তোলা একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘ওহ মেসি, আই লাভ ইউ।’


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com