রোনালদো ও ইব্রার সংমিশ্রণ হালান্ড: পিটার স্মাইকেল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ২২:৫৫
রোনালদো ও ইব্রার সংমিশ্রণ হালান্ড: পিটার স্মাইকেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তরুণ ফরোয়ার্ড আর্লিং হালান্ড। এরই মধ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে মাত্র ৮ ম্যাচে করেছেন ১৪টি গোল। যেখানে রয়েছে তিনটি হ্যাটট্রিক।

সবশেষ রবিবার রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হ্যাটট্রিক করে ইতিহাস গড়েছেন হালান্ড। প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে ঘরের মাঠে টানা তিন ম্যাচে হ্যাটট্রিকের অনন্য রেকর্ড গড়েছেন তিনি। এর সুবাদে ম্যান সিটিও পেয়েছে ৬-৩ গোলের দারুণ জয়।

এমন পারফরম্যান্সের পর চারিদিকের প্রশংসায় ভাসছেন হালান্ড। তাকে একইসঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো ও জ্বলাতান ইব্রাহিমোভিচের সংমিশ্রণ হিসেবে উল্লেখ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে মাঠ মাতানো ডেনমার্কের কিংবদন্তি গোলরক্ষক পিটার স্মাইকেল।

বিবিসি স্পোর্টে এ ২২ বছর বয়সী তারকাকে নিয়ে স্মাইকেলের মন্তব্য, ‘যেকোনো ভালো স্ট্রাইকারের সবচেয়ে বড় গুণ হলো ধৈর্য্য। সেরা স্ট্রাইকারের সঙ্গে খেলেছি। তারা যখন উধাও হয়ে যায় তখনই বেশি মনোযোগ দিতে হয়। রোনালদো-ইনজাঘিদের প্রায়ই মাঠে খুঁজে পাওয়া যেত না। কিন্তু সুযোগ এলেই তারা হঠাৎ করে সামনে চলে আসে’।

তিনি আরও বলেন, ‘আপনি যদি হালান্ডের দিকে তাকান, ভিন্ন ভিন্ন খেলোয়াড় দেখতে পাবেন। ইব্রার মতো গোল, আবার রোনালদোর ছোঁয়াও আছে। সেরা স্ট্রাইকারের প্রতিচ্ছবি সে। এ কারণেই সে ভয়ঙ্কর। অনেক সেরা স্ট্রাইকারকে দেখার সুযোগ রয়েছে তার এবং সবাইকে একজন খেলোয়াড়ের মধ্যে দিয়ে দেওয়া হয়েছে।’

বিবার্তা/এমএইচ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com