বিশ্বকাপের প্রথম রাউন্ডেই বাদ পড়বে পাকিস্তান: শোয়েব আখতার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৯:২৩
বিশ্বকাপের প্রথম রাউন্ডেই বাদ পড়বে পাকিস্তান: শোয়েব আখতার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজ হেরেছে পাকিস্তান। পাকিস্তানের সঙ্গে বিশাল ব্যবধানে জয় পায় ইংল্যান্ড দল। পাকিস্তানের এমন হার কিছুটা দুশ্চিন্তায় ফেলেছে সাবেক পেসার শোয়েব আখতারকে। তিনি শঙ্কা করেছেন, বিশ্বকাপে পাকিস্তান প্রথম রাউন্ডেই বাদ পড়তে পারে। এর কারণ হিসেবে তিনি মূলত পাকিস্তানের মিডল অর্ডারকে চিহ্নিত করেছেন।


রবিবার (৩ অক্টোবর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ৬৭ রানের জয়ে সিরিজ নিজেদের করে নেয় ইংল্যান্ড। এদিন ইংল্যান্ড দলের দেওয়া ২১০ রানের টার্গেটে মাত্র ১৪২ রান করে পাকিস্তান দল। মিডল অর্ডারের শান মাসুদ ছাড়া সবাই এই লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হন। শুরুতেই পাকিস্তানের টপ অর্ডার ভেঙে যায়। মিডল অর্ডারেরও এমন ব্যর্থতায় শেষ পর্যন্ত হেরে যায় পাকিস্তান দল।


দলের এমন খেলায় নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে শঙ্কার কথা জানান পাকিস্তানের এই সাবেক পেসার। দলের বর্তমান পরিস্থিতি দেখে তিনি বলেছেন, এটা আমি আগেই বলেছি আমার ভয় হচ্ছে, পাকিস্তান দল হয়তো বিশ্বকাপের প্রথম রাউন্ডেই ছিটকে যেতে পারে।


পাকিস্তান দলে ব্যাটিং লাইনআপে গভীরতার অভাব রয়েছে দাবি করে শোয়েব জানান, পাকিস্তানের মিডল অর্ডারের অবস্থা ভালো নয়। ওপেনাররা পারফর্ম করতে না পারলে মিডল অর্ডার চাপে পড়ছে। এভাবে তো বিশ্বকাপে খেলা যায় না, যদি আপনি তা জিততে চান। এটা খুব দুঃখজনক।


কোচ সাকলায়েন মুস্তাকের সমালোচনা করে শোয়েব বলেছেন, সাকলায়েন শেষ ক্রিকেট খেলেছিল ২০০২ সালে। আমি এটা বলতে চাই না, কারণ সে আমার বন্ধু। কিন্তু আমি মনে করি না টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে তার কোনো ধারণা আছে। আমার মনে হয় না এখানে তার দক্ষতা আছে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com