সাকিবের দেখা পেলেন সেই ‘ছোট্ট সাকিব’
প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১৫:২৬
সাকিবের দেখা পেলেন সেই ‘ছোট্ট সাকিব’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোট্ট নাঈম শেখ নিজের নাম বদলে রেখেছেন সাকিবের নামে। প্রিয় অলরাউন্ডারের সঙ্গে দেখা করতে চেয়ে প্রতিদিন হাজির হতো মিরপুর স্টেডিয়ামে। প্রায় ৩ মাস আগে ৬ বছরের ছোট্ট নাঈমের একটি সাক্ষাৎকার মুহূর্তেই আলো কাড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নজর এড়ায়নি সাকিবের। সেই ভক্তের সঙ্গেই আজ মঙ্গলবার সাক্ষাৎ করলেন সাকিব।


সাকিবের আসার খবরে প্রতিদিনের মতো আজও মিরপুর স্টেডিয়াম গেটে দাঁড়িয়ে ছিল নাঈম শেখ। সাকিবের গাড়ি ঢুকতে দেখেই সামনে এসে দাঁড়ায় সে। সাকিবও ছোট্ট ছেলেটিকে দেখে কাছে ডেকে নিলেন। নাম জিজ্ঞেস করতেই নাঈমের উত্তর, ‘আমি সাকিব আল হাসান।’


নাঈমের মুখ থেকে কথা পড়ার আগেই সাকিবের প্রশ্ন, ‘আমার নাম রেখে দিলে কেন?’


উত্তরে ছেলেটি সাকিবের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করে। ভক্তের ভালোবাসা দেখে ভেতরে ডেকে নিলেন এই অলরাউন্ডার।


পরে তাকে সঙ্গে নিয়েই ইনডোরের নেটে অনুশীলনে নামেন সাকিব। নিজে ব্যাটিং অনুশীলন করার সময় এক ওভার বল করান নাঈমকে দিয়ে। যা আলতো ব্যাটে ঠেকান সাকিব। এতেই ভক্তের মনে চাপা আনন্দ প্রকাশ পেল। এরপর তার আবদার জানতে চাইলেন সাকিব। বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়কের কাছে জুতা ও জার্সি চায় ছোট্ট নাঈম।


জাতীয় দলের ম্যাসাজম্যান সোহেল হোসেনকে শিশুর সঙ্গে করে দোকানে পাঠান সাকিব। তবে জুতা ও জার্সি নিম্নমানের হওয়ায় আজ দিতে নিষেধ করেন টাইগার অলরাউন্ডার। পরে নাঈমকে ডেকে জানান, আগামীকাল সকাল ১১টায় নিজেই তাকে ২ জোড়া জুতা, ২ পিস জার্সি ও ২ পিস ট্রাউজার কিনে দেবেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com