বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ দেখা যাবে টফি অ্যাপে
প্রকাশ : ২৭ জুন ২০২২, ১৪:৫৭
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ দেখা যাবে টফি অ্যাপে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের একটি শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি-তে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ।


দ্বিতীয় টেস্ট, তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ম্যাচ অ্যান্ড্রয়েড, আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে যেকোনো নেটওয়ার্ক থেকে বিনামূল্যে দেখা যাবে টফি অ্যাপে। টফি এই ক্রিকেট সিরিজের একমাত্র ডিজিটাল সম্প্রচারকারী।


বর্তমানে টফি-তে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি রাত ৮:০০ টায় সরাসরি প্রচারিত হচ্ছে। টেস্ট ম্যাচটি শুরু হয়েছিল ২৪ জুন। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ যথাক্রমে ২, ৩ এবং ৭ জুলাই রাত ১১:৩০ টায় সরাসরি দেখা যাবে। এরপর তিনটি ওডিআই ম্যাচ যথাক্রমে ১০, ১৩ এবং ১৬ জুলাই সন্ধ্যা ৭:৩০ টায় সরাসরি দেখা যাবে। উক্ত সময়সূচী বাংলাদেশ স্থানীয় সময়ের জন্য প্রযোজ্য।


লাইভ স্পোর্টস দেখার জন্য টফি অ্যাপে নির্দিষ্ট চ্যানেল রয়েছে। দর্শকরা চ্যানেলের এই লিংকে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ম্যাচ সরাসরি দেখতে পারবেন।


টফি-এর ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, বাংলালিংক টফি-এর মাধ্যমে বছর জুড়ে দর্শকদের জন্য লাইভ স্পোর্টস এর আয়োজন নিয়ে আসতে চায়। এখন দর্শকরা দ্রুততম ফোর জি ইন্টারনেটের সাথে যে কোন জায়গা থেকে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন।


তিনি আরও বলেন, প্রথম বাংলাদেশী ইউজার জেনারেটেড কন্টেন্ট (ইউজিসি) প্ল্যাটফর্ম হিসেবে টফি প্রতিনিয়ত বিভিন্ন কনটেন্ট যুক্ত করছে। ইতোমধ্যে তুর্কি ড্রামা সিরিজের একটি বিশাল দর্শক গোষ্ঠী রয়েছে টফি অ্যাপে। এছাড়াও আমাদের প্রথম মৌলিক সিনেমা ‘মৃধা বনাম মৃধা’-এর ইতিবাচক প্রতিক্রিয়া আমাদের প্ল্যাটফর্মের জন্য শীঘ্রই আরও মানসম্মত কনটেন্ট নিয়ে আসতে অনুপ্রাণিত করেছে।


টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com