মেয়ের ছবি সরিয়ে নিতে বললেন কোহলি-আনুশকা
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১০:৪৬
মেয়ের ছবি সরিয়ে নিতে বললেন কোহলি-আনুশকা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘটনাটা গত রবিবারের। বিরাট কোহলির অর্ধশতক হাঁকিয়েছিলেন, গ্যালারিতে তখন তার স্ত্রী আনুশকা শর্মা তাদের কন্যা নিয়ে ভামিকাকে উদযাপন করছিলেন, দারুণ ইনিংসের জন্য অভিবাদন জানাচ্ছিলেন ভারতীয় ব্যাটারকে। আনুশকা ও ভামিকার সেই মুহূর্ত ধরা পড়েছে টিভিতে, এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমেও ফলাও করে প্রচারিত হয়েছে সে ছবি।


গেল বছরের শুরুতে কন্যাসন্তানের জন্মের পর থেকেই তাকে সব ধরনের প্রচার থেকে দূরে রেখেছিলেন কোহলি-আনুশকা। সে কারণেই প্রথমবারের মতো কোহলির মেয়ের ছবি প্রকাশ পাওয়ায় তা পেয়ে গিয়েছিলো বাড়তি প্রচার। সে নিয়েই এবার মুখ খুললেন ভারতের দুই জগতের দুই তারকা। যে ছবি প্রকাশ পেয়ে গেছে, তাও সরিয়ে নিতে বললেন দু’জনেই।


রবিবার রাতে এই মুহূর্ত প্রকাশ পাওয়ার পর থেকে এই ছবি ঘুরে বেড়াচ্ছে ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে। কোহলি ও আনুশকা দু’জনেই এক বিবৃতিতে জানালেন, সে মুহূর্তটা অসাবধানতাবশত ঘটে গেছে।


নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দু’জনেই লিখলেন, ‘আমরা বুঝতে পেরেছি যে, গতকাল স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি তোলা হয়েছে, সেসব দারুণভাবে প্রচারও করা হয়েছে। আমরা সবাইকে জানাতে চাই যে অসাবধানতাবশত এমন কিছু হয়েছে, আমরা জানতাম না যে ক্যামেরা আমাদের দিকে তাক করা আছে।’


এরপর দুই তারকা অনুরোধও করলেন, কন্যাসন্তানের ছবি যেনো আর প্রচার না করা হয়। বললেন, ‘এই বিষয়ে আমাদের অবস্থান ও অনুরোধ একই থাকবে। আমরা আগে যে কারণ দেখিয়েছি, তা মেনে ভামিকার ছবি যদি না তোলা হয়, কিংবা প্রকাশ না করা হয়, তাহলে আমরা সত্যিই আনন্দিত হবো। আপনাদের ধন্যবাদ।’


যদিও কোহলি-আনুশকার মেয়ের ছবি প্রকাশের পর থেকেই এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’রকম প্রতিক্রিয়া দেখা যাচ্ছিল। এক পক্ষ এই খুদে তারকার ছবি দেখে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন, অন্যরা আবার কোহলি-আনুশকার গোপনীয়তা লঙ্ঘন করা নিয়েও সমালোচনা প্রকাশ করেছিলেন।


ভামিকার ছবি অবশ্য এবারই প্রথম তোলা হয়নি। এর আগে মুম্বাই বিমানবন্দরে তোলা হয়েছিলো তার ছবি, এরপর দু’জনের অনুরোধে তা আর প্রকাশিত হয়নি।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com