শিরোনাম
অবশেষে জয়ের দেখা পেলো ব্যাঙ্গালুরু
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬
অবশেষে জয়ের দেখা পেলো ব্যাঙ্গালুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএলের দ্বিতীয় পর্বে আরব আমিরাতে এসে টানা দুই ম্যাচ হারের পরে অবশেষে জয়ের দেখা পেয়েছে বিরাট কোহলির দল। রবিবার (২৭ সেপ্টেম্বর) দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫৪ রানের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।


দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাঙ্গালুরুর বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা। জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে ১১১ রান তুলতেই অলআউট হয়ে যায় রোহিত শর্মার দল।


এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে বেঙ্গালুরু ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ রান করেন ম্যাক্সওয়েল। পরে জয়ের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটিতে রোহিত শর্মা ও কুইন্টন ডি কক ৫৭ রান যোগ করেন। এ সময় ২৩ বলে ২৪ রান করা ডি কক আউট হয়ে যান। রোহিত শর্মা আরো কিছুদূর টেনে নিয়ে যান। দলীয় ৭৯ রানের মাথায় তিনি আউট হন।


রোহিত শর্মা করেন ২৮ বলে ৪৩ রান। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। রোহিত আউট হয়ে যেতেই মুম্বাইয়ের ব্যাটসম্যানরা একের পর এক উইকেট খোয়াতে থাকেন। আর কোনো ব্যাটসম্যানই দুই অংকের ঘর ছুঁতে পারেননি।


ব্যাঙ্গালুরুর বোলার হার্শাল প্যাটেল ৩.১ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২ উইকেট। গ্লেন ম্যাক্সওয়েল নিলেন ২ উইকেট। মূলত: তার অলরাউন্ড নৈপুণ্যের কারণেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বিরাট কোহলিরা।


এই জয়ের ফলে তিন নম্বরে উঠে এলো কোহলিরা। ১০ ম্যাচে তাদের পয়েন্ট এখন ১২। সমান ম্যাচে ১৬ পয়েন্ট চেন্নাই এবং দিল্লির। তবে, রান রেটে এগিয়ে থেকে শীর্ষে চেন্নাই। দুইয়ে দিল্লি। ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে সাকিব আল হাসানের কেকেআর।


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com