শিরোনাম
বার্সেলোনার সঙ্গে নেইমারের নতুন চুক্তি
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ২৩:২৯
বার্সেলোনার সঙ্গে নেইমারের নতুন চুক্তি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পিএসজির সুপারস্টার নেইমারের সঙ্গে নতুন করে চু্ক্তি করছে বার্সেলোনা। শিরোনাম দেখে চমকে ওঠার কোনো কারণ নেই। পিএসজি ছেড়ে বার্সেলোনায় এসে যোগ দেননি নেইমার। যোগ দেয়ার সম্ভাবনাও নেই।


মূলত ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই বার্সেলোনার সঙ্গে টক্কর লেগে আছে নেইমারের। একে অপরকে আদালতের কাঠগড়ায় দাঁড় করিয়ে রেখেছে উভয়পক্ষ। এ জন্য মাঝেমধ্যেই স্প্যানিশ আদালতের শরনাপন্ন হতে হয় নেইমার এবং বার্সেলোনাকে।


বার্সেলোনা দাবি করছে তারা নেইমারের কাছে ১৬.৭ মিলিয়ন ইউরো পাবে। অন্যদিকে বার্সার কাছে ৪৭.২ মিলিয়ন ইউরো দাবি করে মামলা করেছেন নেইমার।


এবার হুয়ান লাপোর্তা সভাপতি হওয়ার পর চিন্তা করলেন, এর একটা শেষ হওয়া প্রয়োজন। শুধু শুধু বিষয়টাকে ঝুলিয়ে রেখে বারবার আদালতের সামনে হাজির হওয়া একটা বাড়তি ঝামেলা। এ কারণে নেইমারের সঙ্গে একটি চুক্তি করেছে বার্সা। যে চুক্তির আলোকে দু’পক্ষই আদালাত থেকে নিজেদের মামলাগুলো প্রত্যাহার করে নেবে।


বার্সেলোনার পক্ষ থেকে সোমবার (২৬ জুলাই) সন্ধ্যার পর এই ঘোষণা দেয়া হয়। বার্সা জানিয়েছে, খুবই বন্ধুত্বপূর্ণ পরিবেশে নেইমারের সঙ্গে বার্সা এই ঐকমত্যে পৌঁছেছে যে, কেউ কারো বিপক্ষে আর আদালতে লড়াই চালিয়ে যাবে না। সিভিল অ্যান্ড লেবার কোর্টে যে মামলাগুলো হয়েছে সেগুলো প্রত্যাহার করে নেয়া হবে।


এই চুক্তির ফলে দুই পক্ষের মধ্যে গত চার বছর ধরে চলা আইনি সমস্যার সমাধান হয়ে গেলো। কেউ কারো বিরুদ্ধে আর আদালতে দৌড়াবে না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com