শিরোনাম
গ্রানাদা’র বিপক্ষে রিয়ালের বড় জয়
প্রকাশ : ১৪ মে ২০২১, ১৪:১৪
গ্রানাদা’র বিপক্ষে রিয়ালের বড় জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রানাদাকে ৪-১ গোলে তাদেরই মাঠে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। গ্রানাদার মাঠ থেকে লস ব্লাঙ্কোস জিতে ফেরায় লিগ শিরোপার লড়াই হয়ে উঠলো আরও জমজমাট। শেষ দুই রাউন্ডের ফলের ওপর নির্ভর করছে মাদ্রিদের কোন অংশে যাচ্ছে এবারের লা লিগা ট্রফি।


৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট এখন ৭৮। সমান ম্যাচে ২ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে আতলেতিকো। বার্সেলোনা ৭৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে।


বৃহস্পতিবার রাতের ম্যাচে শুরু থেকে আক্রমণ চালিয়েছে রিয়াল। বেশ কয়েকবার সুযোগ নষ্টের পর ১৭ মিনিটে আচমকা গোল পেয়ে যায় সফরকারীরা। লুকা মদরিচের লক্ষ্যভেদে লিড পায় মাদ্রিদের অভিজাতরা। দ্বিতীয়ার্ধেই ব্যবধান দ্বিগুণ করে নেয় তারা যোগ করা সময়ে রোদ্রিগো জাল খুঁজে পেলে।


তবে আশঙ্কার মেঘ ঠিকই জন্মেছিল রিয়াল ভক্তদের মনে। কারণ এবারের রাউন্ডের ম্যাচে লেভান্তের বিপক্ষে বার্সেলোনা প্রথমার্ধে ২ গোলের লিড নেওয়ার পরও ড্র করে পয়েন্ট হারিয়েছে। আতলেতিকোও ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়ার পর অস্বস্তির মুখে পড়েছিল, যদিও বার্সার মতো অবস্থা হয়নি তাদের। রিয়ালকেও কিন্তু পড়তে হয়েছিল চাপের মুখে, যখন ৭১ মিনিটে হোর্হে মোলিনা গোল করে গ্রানাদাকে খেলায় ফেরার পথ তৈরি করে দিয়েছিলেন।


যদিও দুশ্চিন্তার মেঘ স্থায়ী হয়েছে মোটে কিছু সময়। কেননা দুই মিনিটে ২ গোল করে ম্যাচ নিজেদের করে নেয় রিয়াল। ৭৫ মিনিটে আলভারো ওদ্রিয়োসোলার গোলের পর ৭৬ মিনিটে জাল খুঁজে পান করিম বেনজেমা।


ফলে স্বস্তির ৩ পয়েন্ট নিয়ে বার্সাকে টপকে আবারও টেবিলের দ্বিতীয় স্থানে বসেছে রিয়াল। একই সঙ্গে শীর্ষে থাকা আতলেতিকোর ওপর বাড়িয়েছে চাপ।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com