জাতীয় দলে ডাক পেয়েছেন জবি শিক্ষার্থী শহিদুল
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ১৮:৩৯
জাতীয় দলে ডাক পেয়েছেন জবি শিক্ষার্থী শহিদুল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন শ্রীলঙ্কা সফরে জাতীয় ক্রিকেট দলে ডাক পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী শহিদুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী।


শ্রীলঙ্কা সফর উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুক্রবার (৯ মার্চ) ২১ সদস্যের দল ঘোষণা করেছে। এতে নতুন মুখ হিসেবে দলে জায়গা করে নিয়েছে শহিদুল ইসলাম।


২০১৭ সালে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লীগে বরিশাল বিভাগের হয়ে সামনে আসেন তরুণ এই ক্রিকেটার। একই বছরের ২১ নভেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) চট্টগ্রাম ভাইকিংসের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় শহিদুলের।২০১৮-২০১৯ সেশনে বাংলাদেশ ক্রিকেট লীগে মধ্যাঞ্চল ক্রিকেট দলের হয়ে বোলিংয়ে নৈপূণ্য দেখিয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথম পাঁচ উইকেট শিকার করার কৃতিত্ব অর্জন করেছিলেন ডানহাতি এই পেসার।


গতবছরের ডিসেম্বরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল ম্যাচে বাবার মৃত্যুশোক কাটিয়ে শেষ ওভারে জেমকন খুলনার জয়ের নায়ক হয়েছিলেন শহিদুল।


এদিকে শহিদুলের জাতীয় দলে ডাক পাওয়ার খবরে উচ্ছ্বসিত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার জন্য শুভকামনা ও আনন্দ প্রকাশ করেছেন।


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘শহিদুলের জাতীয় দলে ডাক পাওয়ার খবরটি এই প্রতিকূল পরিস্থিতির মাঝেও অনেক আনন্দের। এটি বিশ্ববিদ্যালয়ের জন্যও অনেক গর্বের। আমরা আনন্দিত।


বিবার্তা/আদনান/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com