আইভীর হ্যাটট্রিক জয়ে অভিনন্দন স্ট্যাটাসে ভাসছে ফেসবুক
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ০৯:৪৫
আইভীর হ্যাটট্রিক জয়ে অভিনন্দন স্ট্যাটাসে ভাসছে ফেসবুক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করে হ্যাটট্রিক করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। আর সেই আনন্দের বহিঃপ্রকাশ দেখা যাচ্ছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।


মন্ত্রী, এমপি, দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের সমর্থকরা ফেসবুকে নিজেদের ওয়ালে জয়ে অভিনন্দন স্ট্যাটাস দিয়েছেন। আবার কেউ কেউ ডা. সেলিনা হায়াৎ আইভীর ছবি দিয়েও অভিনন্দন জানিয়েছেন। নির্বচনী ফল ঘোষণার পর স্ট্যাটাস ও আইভীর ছবিতে ফেসবুক হয়ে উঠে অভিনন্দনময়। কেউ বাংলা আবার কেউবা ইংরেজিতে আইভীকে জানাচ্ছেন অভিনন্দন।



শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলও একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ২০১৬ সালের অক্টোবর মাসে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়ার পরে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো ঠিক এক মাসের মধ্যে নারায়ণগঞ্জ সিটির নির্বাচন। ২০১৬ সালেই অপপ্রচারকারীদের আলোচনা সমালোচনা সবকিছুকে পরাজিত করে বিপুল ভোটে দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছিলেন সাধারণ মানুষের নেত্রী, জননেত্রী শেখ হাসিনার ভালোবাসা আর স্নেহের রাজনৈতিক কর্মী ডা. সেলিনা হায়াৎ আইভী।


তিনি আরো লিখেন, পুরো মেয়াদ তিনি মেয়র হিসেবে নাগরিকদের সেবা করেছেন, রাজনীতির সকল প্রতিকূলতা পরাজিত করেছেন, মেয়াদ শেষে, আবারো মনোনীত হয়েছেন। আজ ২০২২ সালের এই দিনে তৃতীয় বারের মতো নারায়ণগঞ্জ সিটির মেয়র হিসেবে বাংলাদেশের একমাত্র নির্বাচিত নারী সিটি মেয়র, বিশিষ্ট শ্রমিক নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের নারায়ণগঞ্জ শহর শাখার সাবেক নেতা আলী আহমেদ চুনকার কন্যা, বঙ্গবন্ধুর আদর্শের কর্মী ডা. সেলিনা হায়াৎ আইভী আবারো নৌকার কাণ্ডারী হয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সকল কর্মীকে তিনি তার এই বিজয়ের মাধ্যমে উজ্জীবিত করেছেন, ভোটের রাজনীতিতে নৌকার বিজয় পতাকাকে তুলে ধরে সম্মানিত করেছেন। ‘ডা. সেলিনা হায়াৎ আইভীকে শুভেচ্ছা ও অভিনন্দন।


স্ট্যাটাসের সাথে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল দুটি ছবিও পোস্ট করেছেন। ছবিগুলো ২০১৬ সালে তুলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।



যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি লিখেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভী পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় অভিনন্দন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ডা. সেলিনা হায়াৎ আইভীর একটি ছবিও পোস্ট করেছেন তিনি।


মো. সহিদুল ইসলাম নামের এক ব্যক্তি লিখেছেন, শেখ হাসিনার পর বাংলাদেশের সবচেয়ে প্রভাবশালী নারী নেত্রী মনে হয় সেলিনা হায়াৎ আইভী। অভিনন্দন...।


শাহজালাল রুহান নামের এক ব্যক্তি লিখেছেন, আবারো নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। হ্যাটট্রিক করেছেন। অভিনন্দন।


এছাড়াও আরো হাজারো ভক্ত ফেসবুকে স্ট্যাটাস ও ছবি পোস্ট করে ডা. সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়েছেন।


উল্লেখ্য, ২০১১ সালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে এক লাখের বেশি ভোটের ব্যবধানে হারিয়ে দেশের প্রথম নারী মেয়র হয়েছিলেন আইভী। এরপর ২০১৬ সালে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পৌনে এক লাখ ভোটের ব্যবধানে হারান তিনি। মেয়র নির্বাচিত হওয়ার আগে আট বছর নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন আইভী।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করে হ্যাটট্রিক করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। আর রবিবার (১৬ জানুয়ারি) বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিপুল ভোটে পরাজিত করে হ্যাটট্রিক পূর্ণ করেন এই হেভিওয়েট। ১৯২টি কেন্দ্রে ১৬১২৭৩ ভোট পেয়েছেন আইভী এবং তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৯২১৭১ ভোট।


বিবার্তা/খলিল/গমেজ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com