শিরোনাম
ঢাকায় ক্যারিয়ার কন শুরু ৯ নভেম্বর
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৯:১৫
ঢাকায় ক্যারিয়ার কন শুরু ৯ নভেম্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমানে তরুণ প্রজন্ম ক্যারিয়ার নিয়ে খুব সচেতন, পাশাপাশি বেড়েছে প্রতিযোগিতাও।


তরুণ প্রজেন্মের সাথে সঠিক ক্যারিয়ার গাইডলাইন শেয়ার করার জন্য আগামী ৯ ও ১০ নভেম্বর বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে অনুষ্ঠিতব্য ‘ক্যারিয়ার কন ২০১৮’তে আসছেন দেশসেরা প্রফেশনালগণ।


২ দিনব্যাপী এই আয়োজনে থাকছে ক্যারিয়ার রিলেটেড ১০ টি সেমিনারসহ ২টি ওয়ার্কশপ।


কনফারেন্সে যা থাকছে
চাকরির বাজারের বর্তমান অবস্থা, কোন কোন ফিল্ডে জব এর সুযোগ আছে, লোকাল ও ইন্টারন্যাশনাল পর্যায়ে চাকরির সুযোগ কেমন, কিভাবে অ্যাপ্লাই করতে হবে, ক্যারিয়ার গাইডলাইন, ব্যাংকিং জব, মিলিটারি জবসহ বিভিন্ন চাকরির প্রস্তুতি নিয়ে আলাদা আলাদা সেমিনার ও ওয়ার্কশপ।


এছাড়া ও কীভাবে একটা স্মার্ট সিভি তৈরি করতে হয় এবং তার তাৎপর্য, কীভাবে ইন্টারভিউ বোর্ডে নিজেকে জয়ী করতে পারেন, চাকরির বর্তমান বাজার ও ভবিষ্যৎ বাজার কেমন হবে ইত্যাদি। আরও থাকছে ইউটিউব ও গুগল এডসেন্স নিয়ে আলাদা ওয়ার্কশপ।


কনফারেন্সের বিষয়ে বাংলাদেশ ইনোভেশন ফোরাম এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বর্তমানে তরুণ প্রজন্মের মধ্যে অনেকেই নিজের ক্যারিয়ার নিয়ে অনেক সময় ডিসিশন নিতে সমস্যা হয় এছাড়া ও চাকরির বর্তমান ও ভবিষ্যৎ বাজার কেমন হবে এবং নিজে কিভাবে প্রস্তুত হতে হবে এই সব বিষয় হাতে কলমে জানানো হবে এই কনফারেন্সে।


এই আয়োজনে গোল্ড স্পন্সর হিসেবে থাকছেন গ্লোবাল সেন্টার ফর ইনোভেশন এন্ড লার্নিং ও পার্টনার হিসেবে থাকছেন বিডিজবস, ট্রাই ল্যাবস, ই-সফট ট্রেইনিং, ড্রিমার্স ল্যাব, রাইজ আপ ল্যাবস, ফ্লো ডিজিটাল ও জাগো নিউজ ২৪ ডট কম।


আগ্রহীকে রেজিস্ট্রেশন করতে যেতে হবে : www.bif.org.bd. এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com