বিশ্বের বাজারে
আসছে রিয়েলমি ১০ সিরিজের নতুন ফোন!
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৪
আসছে রিয়েলমি ১০ সিরিজের নতুন ফোন!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন স্মার্টফোন উন্মোচন করতে যাচ্ছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। বিশেষ করে, রিয়েলমি ৯ লাইনআপ ডিভাইসের ব্যাপক সফলতার পর নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।


এনবিটিসি, ইইসি এবং ইন্দোনেশিয়া টেলিকমের মতো সার্টিফিকেশন ওয়েবসাইটগুলোতে নতুন এই ডিভাইস উন্মোচনের তথ্য উঠে এসেছে।


এনবিটিসিতে ডিভাইসটি রিয়েলমি ১০ হতে পারে বলে জানা গেছে, বাকি দু’টি ওয়েবসাইট থেকে জানা গেছে স্মার্টফোনটি খুব শীঘ্রই বাজারে আসতে পারে।


গুঞ্জন শোনা যাচ্ছে, রিয়েলমি আর এর ৯ সিরিজের ফোন বাজারে আনবে না; বরং ব্র্যান্ডটি নম্বর সিরিজের নতুন লাইনআপ হিসেবে উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি ১০ ( নম্বর সিরিজ)।


ডিভাইসটির নামের সাথে ‘ফাইভজি’ শব্দটি যুক্ত না থাকায় বিশেষজ্ঞরা ধারণা করছেন এটি হয়তো ফোরজি মডেলের ডিভাইস হবে। এছাড়াও, কোন ওয়েবসাইটে ডিভাইসটির ফিচার কি হতে পারে, সে বিষয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু এটা নিশ্চিত করা হয়েছে, ডিভাইসটি থাইল্যান্ড, ভারত ও ইন্দোনেশিয়ায় খুব দ্রুত উন্মোচন করা হবে।


বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত তথ্য থেকে জানা গেছে, ব্র্যান্ডটি খুব দ্রুত বাজারে উন্মোচন করতে যাচ্ছে নম্বর সিরিজের একটি নতুন ও স্টাইলিশ স্মার্টফোন।


নতুন এ ডিভাইসটি কয়েক মাস আগে বাজারে উন্মোচিত হওয়া রিয়েলমি ৯ ফোরজি’র পরবর্তী ডিভাইস। আগের ডিভাইসটিতে দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন থাকায় রিয়েলমি ফ্যানরা প্রত্যাশা করছেন, বাজারে নতুন উন্মোচিত হতে যাওয়া রিয়েলমি ১০ স্মার্টফোনে তার চেয়ে উন্নত ও আকর্ষণীয় ফিচার থাকবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com