অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ কাল
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ১৭:৪৭
অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ কাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ই-স্পোর্টস টুর্নামেন্টে জনপ্রিয় গেম অ্যারেনা অব ভ্যালোর (Arena of Valor) বাংলাদেশ চ্যাম্পিয়নশীপের গ্র্যান্ড ফাইনাল আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে।


চীনের টেক জ্যায়ান্ট টেনসেন্ডের জনপ্রিয় গেমটিকে বাংলাদেশে আরও জনপ্রিয় করতে এবং প্রতিযোগিদের উৎসাহ দিতে প্রথমবারের মত আয়োজন করা হয়েছে।


আয়োজকরা জানান, অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশি প্রতিযোগীদের মাঝ থেকে বিজয়ীদের জন্য ২৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। বিশ্বখ্যাত এই গেমটিকে বাংলাদেশে আরও জনপ্রিয় করতে এবং প্রতিযোগিদের উৎসাহ দিতে ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, এম পি, ইমরুল কায়েস, অভিনেতা ফেরদৌস, চিত্রনায়িকা সোনিয়াসহ দেশ সেরা ইউটিউবার, খেলোয়াড় ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বগণ এ আয়োজনে যুক্ত রয়েছেন।


এদিকে গত ৩ জানুয়ারি রাজধানীর যমুনা ফিউচার পার্কের ডি ব্লকের ইস্ট কোর্টের গ্রাউন্ড ফ্লোরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার ঢাকা অঞ্চলের ফাইনাল। ঢাকার পর ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয় খুলনা অঞ্চলের এবং ১৪ জানুয়ারি চট্টগ্রামে ফাইনাল। ঢাকায় আগামীকাল শুক্রবার (২১ জানুয়ারি) প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।


টুর্নামেন্ট সময়সূচি এই লিংক থেকে দেখা যাবে। সরাসরি খেলা দেখতে অ্যারেনা অব ভ্যালোর-এর ইউটিউব, ইনস্টাগ্রাম ও ফেসবুকে লগইন করতে হবে।


প্রসঙ্গত, অ্যারেনা অব ভ্যালোর একটি বিশ্বখ্যাত ৫ ভার্সেস ৫ মাল্টি প্লেয়ার অনলাইন প্রতিযোগিতা (multiplayer online battle arena, MOBA) গেম। সাধারণ MOBA খেলার সঙ্গে পার্থক্য হচ্ছে, Arena of Valor মোবাইলেও খেলা যায়।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com