শিরোনাম
সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো ম্যাক্স
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৬:৩৫
সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো ম্যাক্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের জন্য আইফোন সর্বশ্রেষ্ঠ লাইনআপ নিয়ে এসেছে গ্রামীণফোন, যার মধ্যে রয়েছে সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি।


আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, “প্রো-মোশান” (ProMotion) সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সম্বলিত এ১৫ বায়োনিক চিপ। মসৃণ এবং টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি’তে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ।


গ্ৰামীণফোনেআইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডার থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে ০% ইএমআই (EMI) তে ক্রয়ের সুবিধা, থাকছে ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেট (মেয়াদ ১৪ দিন) সহ বিভিন্ন জিপি গিফট আইটেম, জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি স্টার পার্টনারেরর ডিসকাউন্ট কুপন।


এছাড়াও থাকছে ডিভাইস ইন্সুরেন্স সাবস্ক্রিপশনে ২০% ডিসকাউন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ক্রেডিট কার্ডে ইএমআই (EMI) ক্যাশব্যাক অফার।


শুক্রবার (২২ অক্টোবর) থেকে গ্রাহকগণ আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডার করতে পারছেন, যা তাদের হাতে পৌঁছে দেয়া হবে ২৯ অক্টোবরথেকে।


প্রি-অর্ডার, মূল্য তালিকা ও প্রাপ্যতাসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করতে হবে এই ঠিকনায়


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com