শাওমি ১১টি প্রো স্মার্টফোন চার্জ হবে ১৭ মিনিটে
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৫
শাওমি ১১টি প্রো স্মার্টফোন চার্জ হবে ১৭ মিনিটে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোনটি চার্জ হবে মাত্র ১৭ মিনিটে। এমনই হাই-অ্যান্ড স্মার্টফোন উন্মোচন করেছে চীনা ব্র্যান্ড শাওমি। মডেল শাওমি ১১টি প্রো।


ডিভাইসটি কোম্পানির প্রথম কোনো স্মার্টফোন যেটি ১২০ ওয়াট হাইপারচার্জ প্রযুক্তিতে চার্জ নিতে পারে।


৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে ও ১২০ হার্জ রিফ্রেশ রেট সুবিধা নিয়ে ফোনটিতে রয়েছে ট্রুকালার, ডলবি ভিশন, এইচডিআর১০ প্লাসসহ নানা সুবিধা। ডুয়াল হারমান কারডন স্পিকারসহ ফোনটি থেকে ডলবি অ্যাটমস অডিও শোনা যাবে।


ফোনটিতে রয়েছে তাৎক্ষণিক তাপমাত্রা পরিমাপসহ ৩৪টি নিরাপত্তামূলক ফিচার। এছাড়া ফোনটিতে ডুয়াল চার্জ পাম্পস, একটি ডুয়াল সেল ব্যাটারি স্ট্র্যাকচার এবং গ্রাফিন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।


হাই-অ্যান্ড ফোনটিতে রয়েছে ট্রিপল-ক্যামেরা সেটআপ, যার একটি ১০৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল, দ্বিতীয়টি ২এক্স টেলি ম্যাক্রো এবং অপরটি ১২০ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের পিনহোল সেলফি ক্যামেরা।


ফোনটি দিয়ে ৮কে ভিডিও ধারণের জন্য রয়েছে স্যামসাংয়ের এইচডিআর প্লাস সিস্টেম ও এআই সিনেমা মোড। মাত্র এক ক্লিকেই রেকর্ডি করা যায় ফোনটিতে।


ফোনটির ভেতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, সর্বোচ্চ ১২ গিগাবাইট পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com