টেকনো ৩জিবি স্পার্ক সেভেনের দাম সাড়ে ১১ হাজার টাকা
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪২
টেকনো ৩জিবি স্পার্ক সেভেনের দাম সাড়ে ১১ হাজার টাকা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি তাদের স্পার্ক সেভেন সিরিজের ৩ জিবি র‍্যামের স্মার্টফোন নিয়ে এসেছে বাংলাদেশে।


টেকনোর নতুন এই ফোনের চমৎকার সব ফিচারের মধ্যে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যা ব্যবহারকারীদের দিবে বিনোদন ও ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।


স্পার্ক সেভেনের ৩ জিবির মডেলটিতে থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডট-নচ স্ক্রিন, যা ফোন ব্যবহারের আনন্দ বাড়িয়ে তুলবে অনেক গুণ। ১৬৪X৭৬X৯.৫এমএম আকৃতির ফোনটিতে থাকছে দুটি ন্যানো সিম ব্যবহারের সুবিধা। এছাড়া পিছনে থাকছে কোয়াড ফ্ল্যাশযুক্ত ১৬ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ম্যাগনেট ব্ল্যাক, মর্ফিয়াস ব্লু এবং স্প্রুচ গ্রিন এই ৩টি রঙে পাওয়া যাবে ৩ জিবির স্পার্ক সেভেন স্মার্টফোনটি।


৩ জিবির এই ফোনটির আগে টেকনো স্পার্ক সেভেন-এর ৪ জিবি র‍্যামের স্মার্টফোন বাজারে আসে, যাতে ছিল মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর। দুটি মডেলেই রয়েছে অত্যাধুনিক ফেস আনলক এবং আই-ট্র্যাকিং অটোফোকাস প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা মোডে আছে টাইম-ল্যাপস, স্মাইল-শট, সুপার নাইট-শট, ভিডিও বোকেহ এবং ২কে রেকর্ডিং সুবিধা।


টেকনো স্পার্ক সেভেন ৩ জিবি এবং ৪ জিবি দুটো মডেলই পাওয়া যাচ্ছে দেশজুড়ে। ৩ জিবির বাজারমূল্য মাত্র ১১ হাজার ৪৯০ টাকা এবং ৪ জিবির ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৯৯০ টাকায়।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com