শিরোনাম
বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবায় যুক্ত হলো স্পাইস টিভি
প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১২:৫৭
বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবায় যুক্ত হলো স্পাইস টিভি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) এবং স্পাইস টেলিভিশন লিমিটেড (স্পাইস টিভি)-এর মধ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১-এর সম্প্রচার সেবা সংক্রান্ত বাণিজ্যিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মধ্য দিয়ে দেশে ৩৭ তম টেলিভিশন চ্যানেল হিসেবে স্পাইস টিভি বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবায় যুক্ত হলো।


বুধবার ঢাকায় অবস্থিত বিএসসিএল-এর প্রধান কার্যালয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর হয়।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ড. শাহ্‌জাহান মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. আফজাল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বিএসসিএল-এর পরিচালক ব্যারিস্টার রেজা-ই-রাকিব।


অনুষ্ঠানে বিএসসিএল-এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন মো. শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব), বিএসসিএল এবং স্পাইস টিভি’র পক্ষ থেকে স্বাক্ষর করেন মোহাম্মদ হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা, স্পাইস টিভি।


অনুষ্ঠানে সিটিগ্রুপের পরিচালক বিশ্বজিৎ সাহা, স্পাইস টেলিভিশন লিমিটেডের এডিটর ইন চিফ তুষার আব্দুল্লাহ, হেড অব ব্রডকাস্ট, মো. তানজিলুর রহমান, (বিক্রয় ও বিপণন বিভাগ), বখতিয়ার আহমেদ, বিএসসিএল সহকারী মহাব্যবস্থাপক, ব্যবস্থাপক (ব্রডকাস্ট, মিডিয়া ও প্রমোশন), মো. শফিউল আজম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, বর্তমান করোনালীন পরিস্থিতিতেও সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ও বিশেষ ব্যবস্থায় নিরবচ্ছিন্নভাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সকল সেবা প্রদান অব্যাহত রেখেছে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com