শিরোনাম
মাসের সেরা অফার চলছে ধামাকাশপিংয়ে
প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৪:২৪
মাসের সেরা অফার চলছে ধামাকাশপিংয়ে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিং ডটকমে শুরু হয়েছে ধামাকা অফার অব দ্য মান্থ। সেরা সব ব্র্যান্ডের পণ্য নিয়ে ধামাকা অফার অব দ্য মান্থ চলবে আজ থেকে ১৭ জুন পর্যন্ত।


‘ধামাকা অফার অব দ্য মান্থ’ ক্যাম্পেইনে থাকছে বিখ্যাত সব ব্র্যান্ডের পণ্য। এসব পণ্যের মধ্যে বাইক, টিভি, ফ্রিজ, এসি, মোবাইলসহ বেশ কিছু নতুন পণ্য পাওয়া যাবে আকর্ষণীয় অফারে।


গ্রাহকদের কেনাকাটার সুবধার্থে নতুন করে ওয়েবসাইট ও মোবাইল অ্যাপে পুনর্বিন্যাশ করেছে ধামাকাশপিং। ক্রেতারা যাতে সহজেই পছন্দের পণ্যটি সবার আগে দেখতে পান সে ব্যবস্থাও করেছে। ধামাকার ওয়েবসাইটে গিয়ে এখন চাইলেই গ্রাহকরা তাদের প্রয়োজনীয় পণ্যটি সহজেই দেখতে পাবেন। অ্যাকাউন্ট খুললেই ছাড়-অফারে পণ্য কেনার নোটিফিকেশনও পাবেন।


এ ব্যাপারে ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) জনাব সিরাজুল ইসলাম রানা বলেন, গ্রাহকের চাহিদাকে মাথায় রেখেই আমাদের এ ক্যাম্পেইন। গ্রাহক যেন তার প্রয়োজনীয় পণ্য কিনতে পারেন সে জন্য আমরা তাদের পছন্দের সেরা সব পণ্য নিয়েই এ ক্যাম্পেইন সাজিয়েছি। আমাদের লক্ষ্য গ্রাহকদের আরও বেশি সেবা প্রদান করা। সেই সঙ্গে আমরা ই-কমার্স ডেলিভারিতেও আনতে চাই পরিবর্তন। সে লক্ষ্যে নিজস্ব ডেলিভারি ব্যবস্থা ও ওয়্যারহাউজ গড়ে তুলেছি। সেখান থেকে সর্বনিম্ন সময়ের মধ্যে আমরা ক্রেতাদের পণ্য তাদের হাতে পৌঁছাতে কাজ করছি।


ধামাকাশপিং ডটকমে কেনাকাটায় কার্ড, বিকাশ ও নগদে মিলছে অতিরিক্ত ২০% ডিসকাউন্ট সুবিধা। এছাড়াও আছে ১২ মাস পর্যন্ত 0% মাসিক কিস্তিতে পণ্য কেনার সুযোগ।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com