শিরোনাম
এক দিনে
অনলাইন শস্য উৎসবে অর্ডার করা যাবে ৩২ টন চাল
প্রকাশ : ০১ মে ২০২১, ১৫:৩৪
অনলাইন শস্য উৎসবে অর্ডার করা যাবে ৩২ টন চাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের কৃষকের মুখে হাসি ফোটাতে অন্যতম হোলসেল মার্কেটপ্লেস ‘সদাগরডটকম’ এর আয়োজনে ঢাকায় উদ্বোধন হলো ‘সদাগর শস্য উৎসব ২০২১’। ‘শস্যই নিশ্চয়তা, শস্যই সমৃদ্ধি’ স্লোগানে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে উৎসবটির উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়।


প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ‘সদাগর শস্য উৎসব ২০২১’ এই আয়োজনে একজন পাইকারী উদ্যোক্তা দেশের যেকোনো প্রান্ত থেকে স্পেশাল মিনিকেট চাল মাত্র ৪০টাকায় কিনতে পারবে, যা এযাবৎকালের সর্বোচ্চ পাইকারী অফার একটি উৎসবে। একজন উদ্যোক্তা একদিনে ৫ টন থেকে শুরু করে সর্বোচ্চ ৩২ টন চাল অর্ডার করতে পারবেন এবং বুকিংয়ের তারিখ হতে প্রথম সাতদিনের মধ্যে চালের প্রথম কিস্তির চালান পেয়ে যাবেন।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদাগর ডটকমের সিইও আরিফ চৌধুরী, চিফ স্ট্রাটেজি অফিসার জাহিদুল আলম শাহ, জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব জাহিদ হাসান, ‘শস্য উৎসব ২০২১’ এর প্রজেক্ট ডিরেক্টর নোমান রবিন, জনপ্রিয় সংগীত শিল্পী নাসিম আলী খানসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।


সদাগর ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ চৌধুরী বলেন, আমাদের শস্য উৎসব-এর মূল উদ্দেশ্য হলো সরাসরি কৃষকের ঘর থেকে পাইকারীর ঘরে শস্য পৌঁছে দেওয়া। কৃষক পাবে ন্যায্যমূল্য, পাইকারী ব্যবসায় আসবে সর্বোচ্চ গতি আর এজন্য দরকার পাইকারী ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। আমরা সরকারের এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি আমাদের সরকারের আইসিটি বিভাগের সহযোগীতায় সবসময় মানুষের পাশে থাকতে কাজ করছি।


জনপ্রিয় টিভি অভিনেতা জাহিদ হাসান বলেন, করোনা মহামারিতে যখন পুরো দেশ স্থবির, কৃষকরা তাদের উৎপাদিত ফসল নিয়ে চিন্তিত, তখন সদাগর ডট কম খুব সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com