শিরোনাম
‘গণতন্ত্রের কথা বিবেচনা করেই সংলাপে সম্মতি’
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৯:২১
‘গণতন্ত্রের কথা বিবেচনা করেই সংলাপে সম্মতি’
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশের গণতন্ত্রের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐক্যফ্রন্টের সংলাপ প্রস্তাবে সাড়া দিয়েছেন।


মঙ্গলবার নারায়ণগঞ্জে জেলা রেজিস্ট্রার কার্যালয়ের কমপ্লেক্স ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন সংলাপের ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করলে তিনি দেশের গণতন্ত্রের কথা বিবেচনা করে ইতিবাচক সিদ্ধান্ত দিয়েছেন। এখানে বিদেশি কোনো চাপ ছিল না।


অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার ১০ বছরের সাজার পর তিনি নির্বাচন করতে পারবেন কিনা সে ব্যাপারে আদালতই চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।


এর আগে আইনমন্ত্রী বৃক্ষ রোপণের মধ্য দিয়ে ৫০ শতাংশ জমির উপর ৫ কোটি ৫৮ লাখ ৫১ হাজার টাকা ব্যয়ে নির্মিত জেলা রেজিষ্ট্রার কার্যালয়ের ফলক উন্মোচন করেন।


বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তরের মহা-পরিদর্শক ড. খান মো. আবদুল মান্নানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নজরুল ইসলাম বাবু ও এডভোকেট হোসনে আরা বাবলি এবং জেলা প্রশাসক রাব্বি মিয়া ও জেলা রেজিস্ট্রার সাবিকুন নাহার।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com