শিরোনাম
সংলাপে রাজি হওয়ায় প্রধানমন্ত্রীকে এনডিপির অভিনন্দন
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৬:৫৫
সংলাপে রাজি হওয়ায় প্রধানমন্ত্রীকে এনডিপির অভিনন্দন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলমান পরিস্থিতি নিয়ে সংলাপে রাজি হওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি।


এনডিপি নেতৃবৃন্দ বলেন, একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশ গভীর সংকটে চলে গিয়েছিল। সংকট উত্তরণে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত ঐতিহাসিক। নেতৃবৃন্দ আশা পোষণ করেন, শুধু জাতীয় ঐক্যফ্রন্টই নয়; অন্যান্য রাজনৈতিক দল ও ফ্রন্টকেও সংলাপে ডেকে সবার মতামত নিয়ে সবার অংশগ্রহণে যে নির্বাচন হবে সেই নির্বাচন হবে গণমুখী নির্বাচন। জনগণের নির্বাচন। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে স্বাচ্ছন্দ্যে ভোট দিতে পারবে।


৩০ অক্টোবর মঙ্গলবার ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এক বিবৃতিতে এসব কথা বলেন।


তারা বলেন, পরিবহন নৈরাজ্য ঠেকাতে হলে আইনের কোনো বিকল্প নেই। আইন করেই এই নৈরাজ্য ঠেকাতে হবে। যেভাবে পরিবহন সেক্টরে নৈরাজ্য সৃষ্টি হয়েছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না। আশা করবো এ বিষয়ে সরকার দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন।


নেতৃবৃন্দ অপর এক অভিনন্দন বার্তায় ব্রাজিলের নতুন প্রেসিডেন্ট বোলসোনারোকে অভিনন্দন জানান। নেতৃবৃন্দ বলেন, ডানপন্থী নেতা জেইর বোলসোনারো ৫৬ শতাংশ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। জনগণের ভোটে নির্বাচিত নতুন প্রেসিডেন্ট ব্রাজিলসহ বহির্বিশ্বের গণতন্ত্র রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com