শিরোনাম
সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৭:১৫
সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বেপরোয়া গাড়ি দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড। জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে মৃত্যুদণ্ডের বিধান রেখে আমরা আইন করেছিলাম।


শুক্রবার সকালে বাসচাপায় নিহত দিয়া খানম মিমের স্বজনদের সান্ত্বনা দিতে গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


ছাত্রদের রাজপথে আন্দোলনে পূর্ণ সমর্থন জানিয়ে এরশাদ বলেন, ‘ছাত্রদের এই দাবি রাজনৈতিক নয়, তাদের এ চাওয়া বাঁচার দাবি।’


শিশুদের ওপর পুলিশি নির্যাতনের সমালোচনা করে এরশাদ বলেন, নিন্দনীয় এ হামলা মেনে নেওয়া যায় না। এখন ১০/১২ বছরের শিশুরাও গাড়ি চালায়। লাইসেন্স, গাড়ির ফিটনেস যেন দরকারই নেই।


দায়িত্বশীল এক মন্ত্রী হাস্যোজ্জ্বল প্রতিক্রিয়াকে লজ্জাজনক মন্তব্য করে এরশাদ বলেন, শিশুদের এই আন্দোলনে পুলিশ ও শ্রমিক সংগঠনগুলো যেন সহিংস আচরণ না করে, সে জন্যও সবাইকে সহনশীল থাকার আহবান জানাই।



এ সময় আরো উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, আবদুল হামিদ ভাসানী, মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা এম এ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, মিজানুর রহমান দুলাল, আবদুর রাজ্জাক, জহিরুল ইসলাম জহির, ফয়সলা দীপু ও জিয়াউর রহমান বিপুল।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com