শিরোনাম
‘প্রমাণ ছাড়াই ফাঁকা বুলি আওড়ালে হবেনা’
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ১৪:৩২
‘প্রমাণ ছাড়াই ফাঁকা বুলি আওড়ালে হবেনা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে এটা তথ্য প্রমাণসহ বলতে হবে। এমনি ফাঁকা বুলি আওড়ালে হবে না।


বুধবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।


ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক আন্দোলন জনগণ পছন্দ করে না, এটা গাজীপুরে প্রমাণ হয়েছে। বিএনপি জনগণের রায়কে প্রত্যাখ্যন করে গণতন্ত্রের রীতিনীতিকে অবজ্ঞা করেছে।


তিনি বলেন, গাজীপুরের নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে কিছু বিশৃঙ্খলা ঘটনা ঘটেছে। এ কারণে ৯টি কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে।


আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, খুলনা দিয়ে আওয়ামী লীগের বিজয় শুরু হয়েছে, গাজীপুরেও হলো। আগামীতেও আমাদের বিজয় হবে। এগুলো সরকারের উন্নয়ন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতির ফসল।


সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য ড আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আক ম মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, মঙ্গলবার গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে ৪ লাখ ১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com