জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে: কাদের
প্রকাশ : ২২ জুন ২০২৪, ১৩:১২
জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাঙালি জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন দেশের স্বাধীনতা এবং সর্বোচ্চ উন্নয়ন আওয়ামী লীগের নেতৃত্বে এসেছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


২২ জুন, শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, বাঙালি জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন আওয়ামী লীগের হাত ধরেই, বঙ্গবন্ধুর নেতৃত্বে সর্বশ্রেষ্ঠ অর্জন এ দেশের স্বাধীনতা। শেখ হাসিনার নেতৃত্বে অর্জন এ দেশের উন্নয়ন।


কিন্তু দেশকে দুর্নীতিগ্রস্ত প্রমাণ করার জন্য ও দেশের রাজনীতিবিদদের ব্যর্থ প্রমাণ করার জন্য একটি মহল ওয়ান ইলেভেনের মতো পরিকল্পিতভাবে পাঁয়তারা করছে জানিয়ে কাদের বলেন, রাজনীতি করি মানুষের জন্য। মানুষের সঙ্গে আছি, ভবিষ্যতেও থাকবো।


ওবায়দুল কাদের বলেন, অপ্রাপ্তিটা আমরা প্রাপ্তির খাতায় হিসেব করে এগিয়ে যাচ্ছি। বাংলাদেশের রাজনীতিতে প্রাপ্তির বিষয়টা রাজনৈতিকভাবে সুসংহত করতে পারিনি। সাম্প্রদায়িকতা সুসংহতির পথে বাধা হয়ে আছে।


তিনি বলেন, এখন দলের অসমাপ্ত কাজ করা, সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তিকে পরাজিত করে অসাম্প্রদায়িক দেশ গঠন এবং দলের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন, মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আনাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা সমুদ্রবন্দরসহ চলমান উন্নয়ন প্রকল্প সুসম্পন্ন করা এখন প্রধান কাজ।


তিনি বলেন, ঈদের পর পর রাজধানী ঢাকা যেখানে এখনও অনেকটাই ফাঁকা, সেখানে কিছু কিছু পত্রিকায় দেখা গেছে ৫ কিলোমিটার জুড়ে আনন্দগণ উপস্থিতি ছিল আমাদের আনন্দ শোভাযাত্রায়। আনন্দ শোভাযাত্রার মতই আমাদের ২৩ জুনের সমাবেশেও মানুষের এমন আনন্দগণ উপস্থিতি থাকবে। যেখানে সভাপতিত্ব করবেন আমাদের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তিনি বলেন, কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে সবাই প্রস্তুত। শুক্রবার (২১ জুন) থেকে উৎসব আমেজ শুরু হয়েছে।


এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, কার্যনির্বাহী সদস্য আনিসুল ইসলাম, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com