রাজনীতি
কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'দায়িত্বশীল পদে থেকে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার কোনো অর্থ নেই'
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১৪:০৮
'দায়িত্বশীল পদে থেকে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার কোনো অর্থ নেই'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুল সাহেব যে সমস্ত কথাবার্তা বলছেন এসব কথার কোনো ভিত্তি নেই, যৌক্তিকতাও নেই। একটা দায়িক্তশীল পদে থেকে এভাবে মির্থাচার করে জনগণকে বিভ্রান্ত করার কোন অর্থ হয় না। নতুন বছরের পথচলায় আমরা এই সমস্ত অসত্য কথা বলে জাতিকে বিভ্রান্ত করার পথ পরিহার করি।


হানিফ বলেন, নতুন বছরে এদেশের মানুষ অতীতের সকল গ্লানি ধুয়ে মুছে নব উদ্যোমে যাত্রা শুরু করবে আমরা এমনটাই প্রত্যাশা করি। সকলে মিলেমিশে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবো এটাই আমাদের প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণের লক্ষ্যে সবাই একসাথে কাজ করার সময় অহেতুক অসত্য কথা বলে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি না করার জন্য বিএনপি নেতাদের প্রতি আমার আহবান থাকবে।


১৬ এপ্রিল, মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।


এখন আর কারো উপর নির্ভর করা যাবে না, নিজেদের শক্তি দিয়েই গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে মির্জা ফখরুলের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতারা বর্তমান সরকারের পতন ঘটানোর জন্য বিদেশি শক্তির উপর নির্ভর করে তাদের সহায়তায় যে ষড়যন্ত্র করেছিল মির্জা ফখরুলের স্বীকরোক্তিতে সেটা প্রমাণ হলো। এজন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদও জানান হানিফ।


হানিফ আরও বলেন, আওয়ামী লীগের এখন মূল লক্ষ্য হচ্ছে সংগঠনকে গুছিয়ে ঐক্যবদ্ধ করা। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে যে ছোটখাটো বিভেদ সৃষ্টি হয়েছে, কোনো কোনো জায়গায় অনৈক্য হয়েছে সেগুলোকে সাংগঠনিকভাবে দ্রুত নিরসন করে দলকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করা। আগামী ২০২৫ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিলকে সামনে রেখে উপজেলা নির্বাচনের পরে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে সকল মেয়াদউর্ত্তীর্ণ কমিটির কাউন্সিল করা হবে বলে হানিফ উল্লেখ করেন।


এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com