রাজনৈতিক কারণে বন্দি আছেন খালেদা জিয়া: মির্জা ফখরুল
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১২:০৪
রাজনৈতিক কারণে বন্দি আছেন খালেদা জিয়া: মির্জা ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বেগম খালেদা জিয়া রাজনৈতিক কারণে বন্দি হয়ে আছেন বলে জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়া একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি রাজনৈতিক কারণে বন্দি হয়ে আছেন।


বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজায় তার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।


অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে ফখরুল বলেন, মুক্তি দিয়ে তার সুচিকিৎসা ব্যবস্থা জোর দাবি করছি।


বিএনপি মহাসচিব বলেন, বেগম খালেদা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, সেই সঙ্গে তিনি দোয়াও চেয়েছেন। খালেদা জিয়া বলেছেন, জনগণের কল্যাণের জন্যই তিনি রাজনীতি করছেন।


এর আগে এদিন রাত ৮টায় পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ শুভেচ্ছা জানাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় প্রবেশ করেন দলটির শীর্ষ নেতারা। এ সময় সেখানে ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।


এছাড়াও এলডিপি প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম খালেদা জিয়াকে ঈদ শুভেচ্ছা জানাতে গুলশানের বাসা ফিরোজায় যান।


প্রায় ঘণ্টাব্যাপী বিএনপি নেতৃবৃন্দ দলের চেয়ারপারসনের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।


এছাড়াও এলডিপি প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম খালেদা জিয়াকে ঈদ শুভেচ্ছা জানাতে গুলশানের বাসা ফিরোজায় যান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com