পুরো সমাজটাই আজ ধ্বংসের দ্বারপ্রান্তে: এবি পার্টি
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৪৫
পুরো সমাজটাই আজ ধ্বংসের দ্বারপ্রান্তে: এবি পার্টি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবি পার্টির নেতৃবৃন্দ বলেন, পুরো সমাজটাই আজ ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাড়িয়েছে। এই পুরো সমাজ ব্যবস্থাটাই আমাদের নতুন করে সাজাতে হবে। অধিকার হারা মানুষগুলো অধিকার ফিরে না পেলে, দেশকে পরিবর্তন করা যাবেনা বলে দাবি করেছেন এবি পার্টির নেতারা।


৩ এপ্রিল, এবি পার্টির মাসব্যাপী গণ-ইফতার উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন নেতৃবৃন্দ।


গণ ইফতারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন।


এছাড়া বক্তব্য রাখেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব আব্দুল্লাহ আল মামুন রানা ও মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন।


প্রধান অতিথির বক্তব্যে আশরাফ আলী আকন বলেন, ক্ষমতা দিয়ে আল্লাহ তায়ালা কখনো কাউকে নিয়ামত দান করেন, সম্মান দান করেন, আবার কাউকে ক্ষমতা দান করেন অভিশাপ হিসেবে। আজ দেশের মানুষ খেতে পারছেনা, বাসস্থান পাচ্ছেনা অথচ জনগণের টাকা লুট করে ক্ষমতাসীনরা আমেরিকা, ইউরোপে বাড়ি করছে। এদের আল্লাহ ক্ষমতা দিয়েছেন অভিশাপ হিসেবে। মজলুম জনগণ এদের বিরুদ্ধে আহাজারি করছে, এই আহাজারিতে তারা ধ্বংস হবে।


গণ ইফতারে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল, যুবপার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক তোফাজ্জল হোসেন রমিজ, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব আহমাদ বারকাজ নাসির, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, উত্তরের সদস্যসচিব সেলিম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য মশিউর রহমান মিলু, রুনা হোসাইন, শরণ চৌধুরী, রিপন মাহমুদ, পল্টন থানা সদস্যসচিব রনি মোল্লা, যাত্রীবাহী থানা সমন্বয়ক সিএমএইচ আরিফ, ছাত্রনেতা হাসিবুর রহমান খানসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com