আওয়ামী লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে: আমিনুল ইসলাম
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৩৫
আওয়ামী লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে: আমিনুল ইসলাম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, সারা বিশ্ব আজ নানান সংকটে। কোভিড পরবর্তী যুদ্ধ বিগ্রহ এই সংকট আরো বাড়িয়ে দিয়েছে। এই কঠিন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের কষ্ট উপলব্ধি করতে পেরে সামর্থ্যানুযায়ী ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণের নির্দেশনা দিয়েছেন। আমরা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি।


তিনি বলেন, আমাদের উচিত ছিল এই উপহার আপনাদের ঘরে ঘরে পৌঁছে দেয়া। এই উপহার আপনাদের প্রতি আমাদের করুণা নয়, এটি আপনাদের প্রাপ্যতা। নানা সীমাবদ্ধতার কারণে তা আমরা করতে পারি নি। তবু আপনারা এই উপহার নিতে আসায় আপনাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে তার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে পারি।



৩ এপ্রিল, বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজধানীর লালবাগ নবাবগঞ্জ পার্কে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।


আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সৌজন্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী।


প্রধান অতিথির বক্তব্যে ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করাই আওয়ামী লীগের রাজনীতি।


এছাড়াও আরও বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।


এছাড়া বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সংসদ সদস্য সোলায়মান সেলিম, সাত্তার মাসুদ, মোরশেদ কামাল, আক্তার হোসেন প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com