আওয়ামী লীগ আর কখনো ক্ষমতায় আসতে পারবে না: সালাম
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ২১:৩১
আওয়ামী লীগ আর কখনো ক্ষমতায় আসতে পারবে না: সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী লীগ এত বেশি অবিচার-অনাচার করেছে যার কারণে তারা জনগণের ভোটে কখনও নির্বাচিত হতে পারবে না। তাই এরা ১৪ এবং ১৮ সালের মতো দিনের ভোট রাতে করে আবারও ক্ষমতায় আসতে চায়। আওয়ামী লীগ কখনই অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে পারেনি।


১৯ জুন, সোমবার বিকেলে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণের পল্টন ও মতিঝিল থানা বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সালাম বলেন, ভোটচোর ও গণতন্ত্র হরণের কারণে দেশবাসীতো অনেক আগেই এই আওয়ামী লীগকে প্রত্যাখান করেছে। এখন বিদেশ থেকেও প্রত্যাখিত হয়ে সরকারের এখন মাথা নষ্ট হয়ে গেছে। তাই প্রধানমন্ত্রীসহ সরকারের মন্ত্রীরা একেক সময় একেক কথা বলছেন। সকালে এককথা আর বিকেলে এককথা। সরকারের পতন অতি সন্নিকটে। তাদের সমন্বয়হীন কথা সেই ইঙ্গিত দিচ্ছে।


তিনি বলেন, সরকার নড়বড়ে অবস্থায় আছে। এখন প্রয়োজন একটু ধাক্কা। আর ধাক্কা দেয়ার জন্য দেশের জনগণ ও সকল দেশপ্রেমিক রাজনৈতিক দল এক হয়েছে। কোনো ধরনের ষড়যন্ত্রই সরকার এবার আর রক্ষা পাবে না।


এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, সিকান্দার কাদের, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা সাইদ হাসান মিন্টু, খন্দকার এনামুল হক, এ এ জহির উদ্দিন তুহিন, সাদ মোরশেদ পাপ্পা সিকদার, বদরুল আলম সবুজ, লোকমান হোসেন ফকির, এস এম আব্বাস, ফজলে রুবাইয়াত পাপ্পূ, নাদিয়া পাঠান পাপন, খালিদ হাসান জ্যাকী প্রমুখ।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com