আওয়ামী লীগের নেতারা কে কোথায় ঈদ করবেন
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ২০:৫৫
আওয়ামী লীগের নেতারা কে কোথায় ঈদ করবেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুসলমানদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর চাঁদ দেখা গেলে শনিবার (২২ এপ্রিল) অথবা রবিবার (২৩ এপ্রিল) বাংলাদেশে উদযাপিত হবে। রাজধানী ঢাকায় বাস করা নানা শ্রেণি-পেশার প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ীর টানে ছুটে যাচ্ছেন নিজ এলাকায়।


ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাদের অনেকেও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ছুটে গেছেন নিজ নির্বাচনী এলাকায়। আবার কেউ রমজান মাসের শেষ দিকে ঘুরে এসেছেন নিজ এলাকা। ঈদের পর আবার যাবেন নিজ এলাকায়।


আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কে কোথায় ঈদ করবেন-


আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারও ঈদ করবেন ঢাকায় সরকারি বাসভবন গণভবনে। এবার ঈদের দিন বিচারপতি, মন্ত্রিপরিষদ সদস্য, সিনিয়র নেতা, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, দলের নেতাকর্মী, বিদেশি কূটনীতিক, পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব হাসান জাহিদ তুষার।


এদিকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় ঈদ করবেন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু রাজধানীতে ঈদুল ফিতর উদযাপন করবেন। তবে ইতোমধ্যে নিজ এলাকা ঝালকাঠিতে গিয়ে ঘুরে এসেছেন। উপদেষ্টা পরিষদের আরেক সদস্য তোফায়েল আহমেদও ঈদ করবেন রাজধানীতেই। ঈদের দিন বনানীর বাসায় কাটাবেন তিনি। তবে তিনিও ইতোমধ্যে নিজ নির্বাচনী এলাকায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে এসেছেন।


সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, কাজী জাফর উল্লাহ, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান ও জাহাঙ্গীর কবির নানক ঈদ করবেন ঢাকায়। সভাপতিমণ্ডলীর আরেক সদস্য আব্দুর রহমান ঈদ করবেন নিজ এলাকা ফরিদপুরে।


যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামে ঈদ করবেন। মাদারীপুরে গ্রামের বাড়িতে ঈদ করবেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল নিজ এলাকা কুলাউড়ায় ঈদ করবেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর ঢাকায় ঈদের নামাজ পরেই নিজ নির্বাচনী এলাকার উদ্দেশ্য রওয়ানা দিবেন। দলটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন নিজ নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের সঙ্গে ঈদ করবেন। এছাড়া দলটির উপ-দফতর সম্পাদক সায়েম খান ঢাকায় ঈদ করবেন।


বিবার্তা/সোহেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com