বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তাদির গ্রেফতার
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৮:৫০
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তাদির গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে গ্রেফতার করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। ৮ এপ্রিল, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানায় ২০১৮ সালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় খন্দকার মুক্তাদিরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই মামলায় তাকে সিলেট বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সিলেট বিএনপির একটি সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সিলেটে অবস্থান কর্মসূচির আয়োজন করেছে মহানগর বিএনপি। এ কর্মসূচিতে অংশ নিতে বিমান যোগে সিলেটে আসেন মুক্তাদির। বিমানবন্দর থেকে বের হওয়ার পরপর তাকে গ্রেফতার করা হয়।


এদিকে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, আজ সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে অংশ নিতে সিলেটে আসেন খন্দকার আব্দুল মুক্তাদির। বিমানবন্দর থেকে বের হওয়ার পরপর তাকে গ্রেফতার করা হয়।


তিনি আরও বলেন, এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। কোনোভাবেই আমাদের চলমান আন্দোলনকে বন্ধ করা যাবে না। অবিলম্বে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মুক্তাদিরের মুক্তির দাবি জানান এই বিএনপি নেতা। খন্দকার আব্দুল মুক্তাদির সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে বিএনপি-নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ছিলেন।


বিবার্তা/কিরণ/মোবারক/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com