জনগণের জীবন নরকে পরিণত হয়েছে : অলি
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ২০:১৩
জনগণের জীবন নরকে পরিণত হয়েছে : অলি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের জীবন নরকে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম।


১ এপ্রিল, শনিবার রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) আয়োজিত অবস্থান কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, নিত্যপণ্যের মূল্য ক্রয়সীমার ঊর্ধ্বে হওয়ার কারণে অনেকে অর্ধাহারে ও অনাহারে জীবিকা নির্বাহ করছে। জনগণের জীবন নরকে পরিণত হয়েছে। ঘরে-বাইরে কোনো জায়গায় শান্তি নেই। এ অবস্থা আর কতদিন চলবে? জনগণের আর যাওয়ার কোনো জায়গা নেই। তাদের দুঃখ দুর্দশা লাঘবের কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। সবাই রাস্তায় নেমে আসতে শুরু করেছে। তাই বেশি সময়ক্ষেপণ না করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের ঘোষণা দিয়ে দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।


অলি আহমদ বলেন, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলায় ছাত্রলীগ এবং যুবলীগের অস্ত্রের মহড়া দৃশ্যমান। প্রতিনিয়ত ব্যাংকের টাকা পাচার ও টাকা আত্মসাৎ হচ্ছে। সরকারের পক্ষ থেকে কোনো কার্যকরী ব্যবস্থা নেই।


'অন্যদিকে বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা, হয়রানি ও নির্যাতন অব্যাহতভাবে চলছে। পরিণতি ভয়াবহের দিকে ধাবিত হচ্ছে। যা কখনও কারো কাম্য হতে পারে না। সংবিধান সংশোধন করুন এবং দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।'


তিনি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয় বর্তমান অবৈধ সরকার গণতন্ত্রকে ধ্বংস করার এবং জাতীয় সংসদ নির্বাচন পদ্ধতি দলীয়করণ করার পাকাপোক্ত ব্যবস্থা অব্যাহত রেখেছে। সভা-সমাবেশে সুষ্ঠু নির্বাচনের কথা বললেও বাস্তবতার সঙ্গে তার কোনো মিল নেই। অতি সম্প্রতি হাইকোর্টে ঘটে যাওয়া ন্যাক্কারজনক ঘটনা মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি।


এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামূল বশির, ড. আওরঙ্গজেব বেলাল, অ্যাডভোকেট এসএম মোরশেদ, ভাইস প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা মোছা. কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসেম, প্রচার সম্পাদক অ্যাডভোকেট নিলু প্রমুখ।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com