এই সরকারের অধীনে মানুষের জীবন নিরাপদ নয়: ফারুক
প্রকাশ : ২৩ মার্চ ২০২৩, ১৪:৪২
এই সরকারের অধীনে মানুষের জীবন নিরাপদ নয়: ফারুক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এই সরকারের অধীনে মানুষের জীবন নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক।


২৩ মার্চ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে তাঁতীদল ঢাকা মহানগরের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।


'বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে' এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


তিনি বলেন, আওয়ামী লীগ যতই ছলচাতুরি করুক, যতই গল্প বানাক, যতই নির্যাতন করুক, তারা বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। কারণ এদেশের জনগণ বুঝতে পেরেছে, এই সরকারের অধীনে গণতন্ত্র, মানুষের অধিকার, মানুষের জীবন এবং সংবাদপত্র নিরাপদ নয়।


জয়নুল আবেদীন ফারুক বলেন, বিদ্যুৎ খাত থেকে আওয়ামী লীগ গত ১৪ বছরে ৬২ হাজার কোটি টাকা চুরি করেছে। আর একটা ভুয়া মামলা, যে টাকা এখনো ব্যাংকে গচ্ছিত আছে। সেই মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। আজ শুধু বেগম জিয়া নয়, সরকার দেশের সকল মানুষকেও বন্দি করে রেখেছে। এভাবে চলতে দেয়া যায় না।


এই সরকার গণতন্ত্রের সরকার না মন্তব্য করে তিনি বলেন, এই সরকার এদেশের জনগণের সরকার না। গরীব দুঃখী মানুষের সরকার না। এরা হচ্ছে- ভোট চোর সরকার। এজন্য এদেশের সকল জনগণ এদেরকে ভোট চোরের সরকার বলে।


আয়োজক সংগঠনের আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে সংগঠনটির সদস্য সচিব মুজিবুর রহমান, মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com