দল টিকে থাকলে পদ-পদবী পাওয়া যাবে: খসরু
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৫:১৩
দল টিকে থাকলে পদ-পদবী পাওয়া যাবে: খসরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির কর্মীদের উদ্দেশ্য করে দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যদি দেশ টিকে থাকে, গণতন্ত্র টিকে থাকে, দল টিকে থাকে তাহলে পদ-পদবী পাওয়া যাবে। কিন্তু যদি দেশ ও গণতন্ত্র টিকে না থাকে তাহলে পদবী দিয়ে কি হবে।


সোমবার (২০ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।


তিনি বলেন, আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করবে না, এটা পরিষ্কার। কারণ তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে সারাদেশে তাদের জামানত খুঁজে পাওয়া কঠিন হয়ে যাবে এবং তাদের সকল অপকর্মের বিচার হবে। এ থেকে পরিত্রাণ পেতেই তারা বারবার সংবিধানের দোহাই দিচ্ছে।


আজকে আওয়ামী লীগ প্রশাসনকে ব্যবহার করে দেশের প্রত্যেকটি এলাকায় বিরোধী নেতাকর্মীদের ওপর দমন প্রেরণ চালাচ্ছে বলে অভিযোগ করেন খসরু।


আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আজকে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে বিভিন্ন রাজনৈতিক দলের আন্দোলনের বাইরেও দেশের বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠান সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে। এসব রোধ করার জন্য সরকার নানা রকম অপপ্রচার চালিয়ে দৃষ্টি ভিন্ন খাতে নেওয়ার অপচেষ্টা করছে। আর এই ফ্যাসিস্ট সরকার গুজব ছড়ানোর ওস্তাদ। প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য তাদের চরিত্রহনন করা হচ্ছে। এটা আমরা প্রতিনিয়ত দেখতে পাচ্ছি।


আয়োজক সভাপতি হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com