দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উপড়ে ফেলতে হবে: আমিনুল ইসলাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২১
দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উপড়ে ফেলতে হবে: আমিনুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অভাবনীয় উন্নয়ন এবং অগ্রগতি যাদের সহ্য হচ্ছে না, তারা অতীতেও অবরোধ আন্দোলনের নামে সারাদেশে জ্বালাও পোড়াও করে অগণিত মানুষকে হত্যা করেছিল। কোটি কোটি টাকার রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছিল। তাই এই সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের দোসরদের রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে এবং তাদের অপরাজনীতির শেকড় উপড়ে ফেলতে হবে।


১১ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১০টায় দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী, পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।



এসময় স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে শেখ হাসিনার উন্নয়নের গল্প মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানও জানান আওয়ামী লীগের এই নেতা।


শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান,সংসদ সদস্য জনাব নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন, মুহাম্মদ ইদ্রিস, মোস্তাক আহমেদ, এম এ মোতালেব, কুতুবউদ্দিন চৌধুরী, সোলায়মান, জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, আবু আহমেদ, খোরশেদ আলম চৌধুরী, সালাহউদ্দিন হিরুসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com