হিরো আলমের সংবাদ করায় সাংবাদিকদের উপর হামলা, যুবলীগ নেতা গ্রেফতার
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৮
হিরো আলমের সংবাদ করায় সাংবাদিকদের উপর হামলা, যুবলীগ নেতা গ্রেফতার
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় হিরো আলমের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের উপর হামলার অভিযোগে যুবলীগ নেতা শরিফুল ইসলাম শিপুলকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বগুড়া জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি।


৪ ফেব্রুয়ারি, শনিবার দুপুর সোয়া ২টার দিকে শহরের কলেনী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷


জানা যায়, হিরো আলমের নির্বাচনী সংবাদ প্রকাশ করায় গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের টেম্পল রোডের জেলা আওয়ামী লীগ অফিস সংলগ্ন টাউন ক্লাবে স্থানীয় দুই সাংবাদিকের ওপর হামলা চালিয়ে তাদের মারধর করেন যুবলীগ নেতা শরিফুল ইসলাম শিপুল। হামলার শিকার দুই সাংবাদিক হলেন- বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জে এম রউফ এবং স্থানীয় একটি পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক জহুরুল ইসলাম।


এ ঘটনায় সাংবাদিক জে এম রউফ বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে গ্রেফতার যুবলীগ নেতা শিপলুকে একমাত্র অভিযুক্ত করা হয়৷ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর সদর থানা পুলিশ শনিবার সকালে অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়।


বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।


উল্লেখ্য যে, অভিযুক্তকে গ্রেফতারের প্রায় এক ঘণ্টা আগে শনিবার বেলা ১টায় শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় অবস্থান কর্মসূচি পালন করেন বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।


বিবার্তা/রাহেনুর/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com