দেশে-বিদেশে এই সরকারের গ্রহণযোগ্যতা নাই: প্রিন্স
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪০
দেশে-বিদেশে এই সরকারের গ্রহণযোগ্যতা নাই: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশে এবং বিদেশে কেথাও এই সরকারের বিশ্বাস গ্রহণযোগ্যতা নাই বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


বুধবার (১ ফেব্রুয়ারি) কেন্দ্রীয়, জেলা, মহানগর নেতৃবৃন্দসহ ময়মনসিংহের বিভাগীয় সমাবেশের স্থান পলিটেকনিক ইনস্টিটিউট মাঠ পরিদর্শন শেষে প্রচার মিছিল ও লিফলেট বিতরণ শেষে চরপাড়া মোড়ে পথ সভায় বক্তব্য এ মন্তব্য করেন তিনি।


বর্তমান সরকারের অধীনে কেউ নির্বাচন চায় না উল্লেখ করে তিনি বলেন, আজ বিভিন্ন উপনির্বাচনে ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত না হয়ে প্রত্যাখানের মাধ্যমে জনগণ আবারও তা জানান দিয়েছে। সরকার ভোটাধিকার কেড়ে নিয়ে দেশের মালিকানা কেড়ে নিয়েছে। এই সরকারের অধীনে নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য হতে পারে না। দেশে- বিদেশে কেথাও এই সরকারের বিশ্বাস যোগ্যতা ও গ্রহণযোগ্যতা নাই।


বর্তমান সরকারকে জনগণের পকেট কাটা সরকার হিসেবে আখ্যায়িত করে এমরান সালেহ প্রিন্স বলেন, পকেট কাটা সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। ১৯ দিনের মাথায় বিদ্যুতের দাম আবারও বৃদ্ধি করে জনগণের পকেট কাটছে। বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেমূল্য বৃদ্ধি করে গণবিরোধী সরকার জনগণের ওপর যে বোঝা চাপিয়ে দিয়েছে, তাতে চরম দুর্ভোগে থাকা জনগণ যার পর নাই- এমন দিশেহারা হয়ে পরেছে। সরকার ও তার অনুগতদের দুর্নীতি ও লুটপাটের খেশারত দিতে হচ্ছে জনগণকে।



অবিলম্বে বিদ্যুতের দাম কমানোর দাবি জানিয়ে আগামী ৪ ফেব্রুয়ারি বিভাগীয় সমাবেশ সফল করে বিদ্যুতের দাম বৃদ্ধি প্রতিবাদ জানাতে জনসাধারণের প্রতি আহ্বান জানান প্রিন্স।


দেশের মালিকানা জনগণের কাছে ফেরত দিতে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সর্বাত্মক সফল করতে নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও জনসাধারণের প্রতি আহ্বানও জানান তিনি।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ আমজাদ ফারজানা রহমান হোসনা, শামিম আজাদ, মাহবুবুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুব দলের সভাপতি রোকনুজ্জামান রোকন, জেলা ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান রানা, মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন, তানভির আহমেদ রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়া নেতৃবৃন্দ আজ দুপুরে ময়মনসিংহ ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি, উত্তর জেলা ছাত্রদল, সন্ধ্যায় কোতোয়ালি থানা বিএনপির প্রস্তুতিসভায় যোগ দিয়ে আগামী ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ সফল করে গণতন্ত্র পুনরুদ্ধারেরর আনদোলন জোরদার করার আহ্বান জানান।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com