ওবায়দুল কাদের প্রলাপ বকছেন: ফখরুল
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৮:৫৭
ওবায়দুল কাদের প্রলাপ বকছেন: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রলাপ বকছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


৩০ জানুয়ারি, সোমবার বিএনপির চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি। এর আগে জাতীয়তাবাদী সমমনা জোটের সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৪টায় শুরু হয়ে এই বৈঠক প্রায় দেড় ঘন্টা পর শেষ হয়।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের সময় শেষ হয়ে আসছে। তাই ওবায়দুল কাদের প্রলাপ বকছেন। এরা মিথ্যের উপর টিকে আছে।


এই বৈঠক রুটিনমাফিক ছিল জানিয়ে মির্জা ফখরুল বলেন, বৈঠকে আগামীদিনের কর্মসূচি এবং যুগপৎ আন্দোলন আরো কিভাবে জোরদার করা যায় সেই বিষয়ে আলোচনা হয়েছে।


পরে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, একনায়কতন্ত্র সরকারের পতন ঘটানোর জন্য বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা আলোচনা করেছি। আর এই আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে বিভিন্ন কর্ম-কৌশল নিয়েও আলোচনা হয়েছে।


বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও লিয়াজোঁ কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান এবং আব্দুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।


এছাড়া, জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদের নেতৃত্ব বৈঠকে জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিকল্প ধারা বাংলাদেশের অধ্যাপক ড. নুরুল আমিন বেপারি, গণদল চেয়ারম্যান এটিএম গোলাম মওলা চৌধুরী, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ডা. সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ ভাসানী চেয়ারম্যান আজহারুল ইসলাম, বাংলাদেশ মুসলিম লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার নাসিম খান, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এমএন শাওন সাদেকী এবং বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সভাপতি সৃকৃতি কুমার মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com