জনগণ সরকারের পতন ঘণ্টা বাজাতে শুরু করেছে: প্রিন্স
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৮:৫২
জনগণ সরকারের পতন ঘণ্টা বাজাতে শুরু করেছে: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সরকারের পতন যাত্রা শুরু হয়েছে মন্তব্য করে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, জনগণ সরকারের পতন ঘন্টা বাজাতে শুরু করেছে।


তিনি বলেন, গণআন্দোলনে ভীত হয়ে সরকার নির্বাচন নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্র, চক্রান্ত করে এবং দমন-নিপীড়ন চালিয়ে সরকার নীলনকশা বাস্তবায়ন করতে পারবে না।


৩০ জানুয়ারি, সোমবার কিশোরগঞ্জ জেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।


আগামী ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ সফল করতে কিশোরগঞ্জ পৌর শহরের থানা রোডে বিএনপির জেলা কার্যালয়ে আয়োজিত সভায় জেলা, উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আন্দোলন চূড়ান্ত দ্বারপ্রান্তে মন্তব্য করে সভায় প্রিন্স বলেন, আন্দোলনে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তার দায়- দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। এসময় কিশোরগঞ্জের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি জানান প্রিন্স।


সভায় ২ ফেব্রুয়ারি পর্যন্ত তৃণমূলে সভা, সমাবেশ, প্রচারপত্র বিতরণ, পদযাত্রা, পথসভা, হাটসভা ও মিছিলসহ সার্বিক প্রস্তুতি গ্রহণের আহ্বান জানানো হয়।


জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে সভায় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হুসাইন, জালাল মোহাম্মদ গাউস, জালাল আহমেদ, শরিফুল ইসলাম, আজিজুল হক দুলাল, যুগ্ম সময়াদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসিলাম আশফাক প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com